সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

জাতির পিতার বঙ্গবন্ধুর আদর্শকে নস্যাৎ করতে চায় ষড়যন্ত্রকারীরা:এমপি আবু জাহির

97 total views, 1 views today

আজিজুল ইসলাম সজীব::

বাঙালি জাতি বঙ্গবন্ধুর আদর্শে উজ্জ্বীবিত। এই আদর্শ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ গড়ার কাজে নেমেছে আওয়ামী লীগ সরকার। প্রধানমন্ত্রীর নেতৃত্বে একটি সুন্দর আগামীর বাংলাদেশ গড়ে তুলতে চায় আওয়ামী লীগ। কিন্তু এই অগ্রযাত্রা ব্যহত করাসহ জাতির পিতার আদর্শকে নস্যাৎ করতে চায় ষড়যন্ত্রকারীরা। যতই অপচেষ্টা চালানো হয় না কেন, জাতির পিতার আদর্শকে নস্যাৎ করা যাবে না।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল শনিবার বিকালে শিরিষতলায় জাতীয় শ্রমিকলীগ হবিগঞ্জ সদর উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত শোক সভা এবং মিলাদ মাহফিলে প্রধান অতিথি’র বক্তৃতায় এসব কথা বলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি। তিনি আরো বলেন, বর্তমান সরকার দেশের সকল ক্ষেত্রে যে পরিমাণ উন্নয়ন করেছে তা স্বাধীনতা পরবর্তী সময়ে কোন সরকার করতে পারেনি।

তাই এই সকল উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। সেই ক্ষেত্রে জাতীয় শ্রমিক লীগের প্রতিটি নেতাকর্মীকে ওয়ার্ড এবং ইউনিয়ন থেকে শুরু করে সকল পর্যায়ে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার আহবান জানান তিনি। তিনি আরো বলেন, আজকের এই শোকসভার উপস্থিতিই প্রমাণ করে হবিগঞ্জ সদর উপজেলা শ্রমিক লীগ অত্যন্ত সুসংগঠিত। ভবিষ্যতেও তাদের সাংগঠনিক কার্যক্রম অব্যাহত রেখে দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান এমপি আবু জাহির।

জাতীয় শ্রমিক লীগ সদর উপজেলা আহবায়ক মোঃ তাজুল ইসলামের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক মোঃ আব্দুল কবিরের পরিচালনায় শোক সভায় প্রধান বক্তা ছিলেন হবিগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ রাজু। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, জেলা শ্রমিক লীগের সহ সভাপতি প্রফুল্ল চন্দ্র বৈষ্ণব, মোঃ আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মহিবুর রহমান চৌধুরী, মহিলা শ্রমিক লীগের সভানেত্রী রেবা চৌধুরী প্রমুখ।

সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট কালোরাতে নিহত সকলের আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত এবং দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এছাড়াও জাতীয় শ্রমিক লীগ হবিগঞ্জ জেলা সভাপতি আলহাজ্ব মোঃ আরব আলীর সহধর্মিনী মোছাঃ মমতাজ বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়।

কমেন্ট
শেয়ার করুন