সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

জিব্হা কেটে বৃদ্ধকে হত্যা : ৪ দিনে অজ্ঞতসহ ২ যুবতী, ১ বৃদ্ধার মৃত্যু : হত্যার কারণ উদঘাটন হয়নি একটির ও

137 total views, 1 views today

আজিজুল ইসলাম সজীব :: হবিগঞ্জের বাহুবল উপজেলায় গত চারদিনে তিন লাশ উদ্ধার করেছে পুলিশ। এবার বৃদ্ধকে জিহ্বা কেটে হত্যা করা হয়। ছিদ্দিক মিয়া (৬০) নামের ওই বৃদ্ধকে জিহ্বা কেটে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। গত বুধবার রাত সাড়ে ৯টায় উপজেলা পুটিজুরী ইউনিয়নের মীরেরপাড়া গ্রামের রাস্তায় এ ঘটনাটি ঘটে। নিহত বৃদ্ধ মীরেরপাড়া গ্রামের মৃত এবাজত উল্লার ছেলে।

এ হত্যাকান্ডের ঘটনা নিয়ে গত শেষ চারদিনে তিন মৃত লাশ উদ্ধার করেছে পুলিশ। ৫ আগষ্ট সোমবার উপজেলার রাজাপুর গ্রাম থেকে রুমেনা বেগম (২২) নামে এক স্বামী পরিত্যাক্তার গলাকাটা লাশ, পর দিন মঙ্গলবার উপজেলার লোহাখলা গ্রামের পার্শ্ববর্তী করাঙ্গী নদীতে ভাসমান অবস্থায় অজ্ঞাতনামা মহিলার (৪০) গলিত লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃদ্ধ ছিদ্দিক মিয়া রাত সাড়ে ৯টায় উপজেলার পুটিজুরী বাজার থেকে বাড়ি যাওয়ার পথে মীরের পাড়া গ্রামের দি প্যালেসের রাস্তায় পৌছালে দুর্বৃত্তরা তার পথরোধ করে জিহ্বা কেটে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে সেখান থেকে উদ্ধার করে বাহুবল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী জানান, লাঠি ভর দিয়ে হাটা বৃদ্ধ লোকটিকে কি কারণে হত্যা করা হয়েছে তাৎক্ষনিক তা জানা যায়নি। তিনি বলেন, জিহ্বা কাটা ও গলায় আঘাতের চিহৃ রয়েছে, তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

কমেন্ট
শেয়ার করুন