সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

অবশেষে ১৪ মাস পর বাহুবলে প্রবাসীর স্ত্রী হত্যা মামলার অন্যতম আসামী গ্রেফতার

60 total views, 1 views today

আজিজুল ইসলাম সজীব::
বাহুবলে গৃহবধু হেলেনা হত্যা মামলার অন্যতম আসামী ইদ্রিছ আলী (২৮) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার দুপুর ১ টায় উপজেলার কিলবামঐ গ্রামের তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। ইদ্রিছ আলী উপজেলার কিলবামঐ গ্রামের ছিদ্দিক আলীর পুত্র।

জানা যায়, বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের কিলবামঐ গ্রামের ডুবাই প্রবাসী শামীম মিয়ার স্ত্রী হেলেনা খাতুন হত্যাকান্ডের অন্যতম আসামী ইদ্রিছ আলীকে গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল মডেল থানার এসআই কবির উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ও এলাকাবাসীর সহযোগীতায় তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ, উপজেলার কিলবামঐ গ্রামের প্রবাসী শামীম মিয়ার সাথে পাশের বাড়ীর ছিদ্দিক আলীর পারিবারিক বিরোধ চলছিল। গত বছরের ১২ জুন সোমবার ভোর ৫ টায় প্রবাসীর স্ত্রী হেলেনার মোবাইলে ফোনে একটি কল আসলে কথা বলে বাড়ি থেকে বেরিয়ে পড়েন। পরে রাস্তায় দাড়িয়ে থাকা সিএনজি অটোরিক্সার কাছে গেলে কে বা কারা জোড় করে গাড়িতে তোলে নিয়ে যায়। এ সময় তার মেয়ে সপ্তম শ্রেণীতে পড়ুয়া হিমু দেখে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ছুটে এসে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। তাৎক্ষণিক গৃহবধুর মোবাইল ফোনও বন্ধ পান তারা।

অনেক খোঁজাখুজি পর সকাল ৮টায় গৃহবধুর বাড়ী থেকে অন্তত ৫-৬ কিলোমিটার দুরবর্তী রশিদপুর রেলষ্টেশনের পশ্চিম আউটার সিগনালের কাছে রেললাইনের উপর থেকে রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পরদিন হেলেনার বড় ভাই উপজেলার পশ্চিম জয়পুর গ্রামের আব্দুল আউয়াল বাদী হয়ে ৮ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

কমেন্ট
শেয়ার করুন