সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

বাহুবলে স্বামী পরিত্যক্তা নারীর গলাকাটা লাশ উদ্ধার

42 total views, 1 views today

আজিজুল ইসলাম সজীব:: হবিগঞ্জের বাহুবলে রুমেনা বেগম (২২) নামের এক স্বামী পুরত্যক্তা নারীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুরে উপজেলার রাজাপুর গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত নারী উপজেলার মোহনপুর প্রকাশি রাজাপুর গ্রামের কিরিম উদ্দিনের মেয়ে। স্বামী পরিত্যক্ত রুমেনা প্রাণ আরএল গ্র“পে চাকরী করে জীবিকা নির্বাহ করে আসছিল। তবে কি কারণে হত্যা করা হয়েছে তাৎক্ষণিক কিছু জানাতে পারেনি পুলিশ।

পুলিশ সূত্র জানায়, রোববার সকালে স্থানীয় লোকজন রুমেনার গলাকাটা লাশ তার নিজ বাড়ি সংলগ্ন ঈদগাহের পাশের ধানের জমিতে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ নিহতের স্বজনের বরাত দিয়ে আরো জানায়, সে শনিবার দিবাগত রাত ১২টা পর্যন্ত বাড়িতেই ছিল। সকালে পরিবারের লোক তাকে না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে লাশের সন্ধান পায়।

খবর পেয়ে বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী ও থানার ওসি মো. মাসুক আলীসহ এক দল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, মধ্যরাতে তাকে গলা কেটে হত্যা করা হয়েছে এবং রহস্য উদঘাটনে তদন্ত চলছে।

কমেন্ট
শেয়ার করুন