সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

ছাতকে ট্রাফিক সাপ্তাহ পালন

62 total views, 1 views today

নিজস্ব প্রতিনিধি- শংকর :: সুনামগঞ্জের ছাতকে ট্রাফিক সপ্তাহ পালন করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলার গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্ট এলাকায় মিছিল ও মানববন্ধন এবং আলোচনা সভার মাধ্যমে দিবসটি পালন করা হয়।

ছাতক থানার ওসি আতিকুর রহমানের সভাপতিত্বে ও ট্রাফিক সার্জেন্ট নিকুঞ্জ চন্দ্র দেবনাথ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এ এসপি সার্কেল মো. দুলন মিয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, থানার ওসি (অপারেশন) কাজি গোলাম মোস্তফা, এসআই দেবাশীষ, এমসআই আবদুর রহিম ও হামিদুর রহমান, কনষ্টেবল আইয়ুব, রাজিব ও বিদু। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবুল লেইছ মো. কাহ্হার, ফারুক আহমদ, আজিজ আহমদ, আমিনুর ইসলাম বকুল, শ্রমিক নেতা আবদুল খালিক, ইজ্জাদুর রহমান, জহির মিয়া, লিয়াকত আলী প্রমূখ। এর আগে মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নিরাপদ সড়ক দাবি করেন, পুলিশ প্রশাসন,ব্যবসায়ি, রাজনীতিবীদ, সাংবাদিক, শ্রমিমসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

ট্রাফিক সপ্তাহ উপলক্ষ্যে গোবিন্দগঞ্জের ট্রাফিক সার্জেন্ট নিকুঞ্জ চন্দ্র দেবনাথ মোটর যান আইনের বিভিন্ন ধারায় নিয়মিত ১৭টি মামলা প্রদান করেন। মোটরসাইকেল,পিকআপ, মাইক্রোসহ বিভিন্ন যানবাহন আটকিয়ে কাগজপত্র যাচাই-বাচাইয়ে অনেক ক্রুটি পাওয়ায় তাদেরকে এসব মামলা দেয়া হয়েছে বলে স্বীকার করেন সার্জেন্ট।

কমেন্ট
শেয়ার করুন