সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

রাস্তায় গাড়ি নামাতে মালিক-শ্রমিকদের অনুরোধ করেছি: কাদের

76 total views, 3 views today

নিউজ ডেস্ক::
শিক্ষার্থীদের চলমান আন্দোলনের মধ্যে আতঙ্কে পরিবহন মালিকরা গাড়ি বন্ধ রেখেছেন জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেছেন, ‘গাড়ি যাতে রাস্তায় নামে- এ ব্যাপারে মালিক শ্রমিকদের অনুরোধ করেছি।’ বৃহস্পতিবার সচিবালয়ে বাংলাদেশে নিযুক্ত ভারতের রাষ্ট্রদূত হর্ষ বর্ধন শ্রিংলার সঙ্গে সৌজন্য সাক্ষাতের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের এ মন্তব্য করেন।

রাস্তায় গাড়ি নেই, মানুষ দুর্ভোগে পড়েছে- এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ‘বিআরটিসির গাড়ি আমি চালু রেখেছি। কিন্তু বেসরকারি…তাদেরকে বলা হয়েছিল, তারা বলছেন, গাড়ি ভেঙে ফেলবে, পুড়িয়ে দেবে-এই আতঙ্কে মালিকরা রাজি হচ্ছে না। তারপরও উই আর ট্রাইং টু পারস্যুয়েড (মত বদলানো) দেম। কারণ, আজতো ভয়ের মাত্রাটা ওইরকম না। কাজেই মানুষ সাফার করছে। সেজন্য গাড়ি যাতে রাস্তায় নামে, এ ব্যাপারে মালিক শ্রমিকদের রিকোয়েস্ট করেছি।

শিক্ষার্থীদের আন্দোলনের সঙ্গে একাত্মতা প্রকাশ করে সরকার ও নৌমন্ত্রীর পদত্যাগ দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর- এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে ওবায়দুল কাদের বলেন, ‘তাদের এখন আর উপায় নেই। তারা কোটার ওপর ভর করবে, ছাত্রদের আন্দোলনের ওপর ভর করবে। নিজেদের কিছু করার সাহস তাদের নেই, ক্ষমতাও নেই, সক্ষমতাও নেই।’

কমেন্ট
শেয়ার করুন