আম্বরখানা থেকে একটি শর্টগান ও ৩ রাউন্ড গুলিসহ আন্তঃজেলা ডাকাত দলের এক সর্দারকে গ্রেফতার করেছে র‌্যাব-৯

রিমা বেগম পপি:: বুধবার (১ আগষ্ট) সিলেটের আম্বরখানা থেকে আন্তঃজেলা ডাকাত দলের এক সর্দারকে ১টি শর্টগান ও ৩ রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর একটি দল।

জানা যায়, বুধবার ভোর ৬ ঘটিকার সময় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর সদর কোম্পানী সিলেট ক্যাম্পের একটি টহল দল সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরীর নেতৃত্বে শহরের আম্বরখানা পয়েন্ট এলাকায় তল্লাশি চৌকি পরিচালনা কালে দুইজন ব্যাক্তি একটি শপিং ব্যাগ হাতে নিয়ে হেঁটে যাওয়ার সময় তাদের গতিবিধি সন্দেহ হওয়াতে র‌্যাব সদস্যরা তাদের অনুসরন করলে তারা দৌড়ে পালানোর চেষ্টা চেষ্টাকালে আম্বরখানা সাপ্লাই রোডস্থ ডিঙ্গি হোটেলের সামন থেকে আবুল হোসন রিপন (৩০) নামে একজনকে র‌্যাব সদস্যরা আটক করতে সক্ষম হয়। এ সময আটককৃত ব্যক্তির সঙ্গে থাকা শপিং ব্যাগটি তল্লাশি করে একটি শর্টগান ও তিন রাউন্ড তাজা গুলি উদ্ধার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আবুল হোসন রিপন জানায় সে সিলেটের বালাগঞ্জ থানার নইওরপুর গ্রামের মৃত তৈয়ব উল্লার পুত্র এবং আন্তঃজেলা ডাকাত দলের সর্দার। তার নেতৃত্বে একটি দল শহরসহ সিলেটের বিভিন্ন বাসা বাড়িতে ডাকাতি পরিচালনা করে থাকে বলে সে র‌্যাবের কাছে স্বীকার করে। পালিয়ে যাওয়া ব্যাক্তি কে তার ডাকাত দলের সদস্য এবং তার নাম আইনুল (৩২) পিতা আব্দুর রশিদ বাড়ি বিশ্বনাথ থানার মদনপুর গ্রামে বলে জানায়।

র‌্যাব জানায় আটকৃত ব্যাক্তির নামে সিলেটের বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

আটককৃত ডাকাত সর্দারকে উদ্ধারকৃত শর্টগান ও গুলিসহ সিলেটের কতোয়ালী থানায় হস্তান্তরের কথা জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার ও র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মনিরুজ্জমান।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *