সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

শাজাহান খানের দুঃখ প্রকাশ

83 total views, 1 views today

নিউজ ডেস্ক::
বাসচাপায় শিক্ষার্থী মৃত্যুর ঘটনা নিয়ে হাসি মুখে কথা বলায় ব্যাপক সমালোচনার মুখে অবশেষে দুঃখ প্রকাশ করেছেন নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান। গতকাল এক অনুষ্ঠানে তিনি বলেছেন, আমার হাসি যদি কাউকে কষ্ট দিয়ে থাকে, তাহলে আমি দুঃখিত। বিষয়টিতে আমি লজ্জিত।

গতকাল বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ করপোরেশনে (বিসিআইসি) শ্রমিক-কর্মচারী- পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। বিমানবন্দর সড়কে বাসচাপায় দুজন শিক্ষার্থী নিহত হওয়ার পর হাসিমুখে প্রতিক্রিয়া দেয়ার কারণ কী? এমন প্রশ্নের জবাবে নৌ-মন্ত্রী বলেন, সেদিন আমি মংলা বন্দর নিয়ে এক চুক্তিসই অনুষ্ঠানে ছিলাম। একপর্যায়ে সাংবাদিক ভাইয়েরা দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় প্রশ্ন করতে থাকলে তিনি সে ব্যাপারে কিছুই জানতেন না বলে দাবি করেন।

তার দাবি, সাংবাদিকদের বলা হয়েছে অনুষ্ঠান সম্পর্কে প্রশ্ন করতে। আমিও কথা বলার সময় তাদেরই কথার পরিপ্রেক্ষিতে হেসেছি কখনো, কখনো অন্যভাবে কথা বলেছি। শুধু ওইটুকুই নয়, আরও অনেক কথা হয়েছে, যদি কেউ ফুটেজ সব দেখতে পারেন, ভালো হবে। এ বিষয়ে যারা আহত হয়েছেন আমি এজন্য দুঃখিত, লজ্জিত। নৌ-মন্ত্রী বলেন, আমার ভুল হচ্ছে আমি হাসি। যারা হাসে তাদের মানুষ ও সৃষ্টিকর্তা ভালোবাসেন। এখন আমার হাসা যদি ভুল হয়, তাহলে আমি আর হাসব না।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি শাজাহান খান বলেন, আমি সবার কাছে ক্ষমাসুন্দর দৃষ্টিতে আমার বক্তব্যটা গ্রহণ করার জন্য আহ্বান জানাচ্ছি।

কমেন্ট
শেয়ার করুন