সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

বরিশালে মেয়র প্রার্থী ডা. মনিষার ওপর দুই দফায় হামলা

বরিশাল সিটি করপোরেশন, rtvonline, বাসদ, ইমরান হাবিব রুমন, Barisal City Election,

45 total views, 1 views today

নিউজ ডেস্ক:: বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে জালভোটের প্রতিবাদ করায় বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদের নারী মেয়রপ্রার্থী ডা. মনীষা চক্রবর্ত্তীর (মই) ওপর দুই দফায় হামলা ও মারধরের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সকালে বরিশাল সিটিতে বিএম কলেজকেন্দ্রে বাসদের মেয়রপ্রার্থী ডা. মনীষা চক্রবর্তী ভোট দিতে গেলে এ হামলার ঘটনা ঘটে।

জেলা বাসদ আহ্বায়ক ইমরান হাবিব রুমন জানান, পৌনে ১০টার দিকে ডা. মনীষা চক্রবর্ত্তীসহ সদর গার্লস স্কুল কেন্দ্রে গেলে তিনি দেখেন ব্যালটে আওয়ামী লীগের কর্মীরা প্রকাশ্যে সিল মারছে। তাৎক্ষণিক রিটার্নিং অফিসারকে সংবাদ দেন তিনি। এ সময় জালভোটের প্রতিবাদ করায় আওয়ামী লীগের কর্মীদের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এর একপর্যায়ে আওয়ামী লীগের দুই কর্মী ডা. মনীষাকে শারীরিকভাবে হামলা করেন। পরে তাকে আরেকদফা মারধর করা হয়।

মনীষা সাংবাদিকদের বলেন, সোমবার সকাল পৌনে ১০ টার দিকে বরিশাল নগরের অক্সফোর্ড মিশন স্কুল কেন্দ্রে ভোট দিয়ে বিভিন্ন কেন্দ্র পরিদর্শনে নামি। বরিশাল নগরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে গিয়েই দেখি মই মার্কার সিল মারা ব্যালট পেপার ছেঁড়া। এ বিষয়ে জানতে চাইলে আমার ওপর নৌকার ব্যাজ পরা পোলিং এজেন্টরা হামলা করেন।
তবে ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার প্রভাস কুমার মণ্ডল বলেন, তার কেন্দ্রে হামলার কোনও ঘটনাই ঘটেনি। তিনি (মনীষা) দিব্যি কেন্দ্রে ঘুরে বেড়াচ্ছেন। তার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ১২৩ ভোটকেন্দ্রের মধ্যে ১১২টিই ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করে পুলিশ। এর মধ্যে ৫৫টি ভোটকেন্দ্র অতিঝুঁকিপূর্ণ হিসেবে বিবেচনা করা হয়। এ সিটির ভোটের নিরাপত্তায় পুলিশ, এপিবিএন ও আনসারের ৩০টি মোবাইল টিম ও ১০টি করে স্ট্রাইকিং ফোর্স মাঠে রয়েছে।

কমেন্ট
শেয়ার করুন