সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

বাসের ধাক্কায় দুই স্কুল শিক্ষার্থী নিহত

49 total views, 1 views today

নিউজ ডেস্ক:: রাজধানীর বিমানবন্দর সড়কে বাসের ধাক্কায় অন্তত দুই জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী রয়েছে বলে জানা গেছে। তবে নিহতদের নাম-পরিচয় এখনও জানা যায়নি।

এ ঘটনায় আরও ৮/১০ জন আহত হয়েছেন। জাবালে নূর পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। রোববার দুপুর ১২টার দিকে ক্যান্টনমেন্ট থানাধীন খিলক্ষেত এলাকার র‌্যাডিসন ব্লু হোটেলের সামনের সড়কে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। আহতদের কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে দুর্ঘটনার পর রাস্তা অবরোধ করে যানবাহন ভাঙচুর করেছে বিক্ষুব্ধ জনতা। একটি বাসে আগুনও ধরিয়ে দেয়া হয়। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ডিএমপির ট্রাফিক উত্তরের বিমানবন্দর জোনের সহকারি কমিশনার শচিন মৌলিক জানান, জাবালে নূর(ঢাকা মেট্রো ব-১১৯২৯৭) পরিবহনের একটি বাসের ধাক্কায় র‌্যাডিসন ব্লু হোটেলের সামনের সড়কের ঘটনাস্থলে দুই জন মারা গেছে ও ৮/১০ জনের মতো আহতের খবর পেয়েছি। বিক্ষুব্ধ জনতা বাসটি ভাঙচুর করেছে। আমি মন্ত্রণালয়ে ছিলাম। খবর পেয়ে ঘটনাস্থলে যাচ্ছি। ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন ট্রাফিক উত্তরের উপ-কমিশনার প্রবীর কুমার দাসসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।

ডিএমপির ক্যান্টনমেন্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাহান হক জানান, একজন মারা গেছে। আরও কয়েকজন আহত আছে। এখনো এক ছাত্র ঝুলে আছে। আমরা পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করছি।

কমেন্ট
শেয়ার করুন