সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইয়াবাসহ ডিবি পুলিশের হাতে গ্রেফতার

53 total views, 3 views today

নিজস্ব প্রতিনিধি :: হবিগঞ্জের জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মুছা আহমেদ রাজু (৩২) কে নিষিদ্ধ ইয়াবাসহ আটক করেছে ডিবি পুলিশ। গত রোববার দুপুরে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ থেকে তাকে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে ১শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। অভিযানে নেতৃত্বে দেন ডিবি পুলিশের এসআই আবুল কালাম আজাদ ও দেবাশীষ দাস। গতকাল সোমবার বিকেলে ডিবি পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে তাকে সিনিয়র জুুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে প্রেরণ করলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। সে শহরের সুলতান মাহমুদপুর এলাকার আব্দুল জাব্বারের পুত্র।

পুলিশ জানায়, রাজু দীর্ঘদিন যাবত আইনশৃংখলা বাহীনির চোখ ফাকি দিয়ে মোটর সাইকেল যোগে জেলার বিভিন্ন স্থানে ইয়াবা সরবরাহ করে আসছে। বিষয়টি তাদের নজরে আসলে তারা তাকে ধরতে উৎ পেতে থাকে। গত রবিবার সে ইনাতগঞ্জ এলকায় ইয়াবা বিক্রি করতে গেলে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালিয়ে আটক করে।

এসআই আবুল কালাম আজাদ সাংবাদিের কে জানান , রাজু কে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে তার গডফাদার কে জানাযাবে। অচিরেই রিমান্ডের আবেদন করা হচ্ছে।

কমেন্ট
শেয়ার করুন