সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

বৃষ্টিতে পণ্ড তৃতীয় ওয়ানডে, সিরিজ ড্র

77 total views, 2 views today

খেলাধুলা ডেস্ক:: কয়েকদফা বৃষ্টির হানায় বাংলাদেশ ‘এ’ দল ও শ্রীলঙ্কা ‘এ’ দলের সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে পরিত্যক্ত হয়েছে। ১-১ সমতায় শেষ হয়েছে সিরিজ।
রোববার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে বৃষ্টির কারণে ৪৫ ওভারে নেমে আসা ম্যাচে লঙ্কানরা ৯ উইকেট হারিয়ে তোলে ২৪০ রান। জবাবে স্বাগতিকরা ৩.৪ ওভারে কোনো উইকেট না হারিয়ে ১২ রান তোলার পর আবারও বৃষ্টি হানা দিলে সিরিজ নির্ধারণী ম্যাচটি ভেস্তে যায়।

সাইফ হাসান ১০ ও জাকির হাসান ১ রান নিয়ে অপরাজিত থাকেন।

এর আগে টস জিতে ব্যাটিংয়ে নেমে সাদিরা সামারাবিক্রমা ৭৫, আশান প্রিয়াঞ্জন ৫৩ ও থিসারা পেরেরা ৪৪ রান করলে লড়াকু সংগ্রহ পায় সফরকারী দল।
সাত ওভারে মাত্র ২৪ রান দিয়ে চার উইকেট নেন বাঁহাতি স্পিনার সানজামুল ইসলাম। পেসার খালেদ আহমেদ নেন দুটি উইকেট। একটি করে উইকেট নিয়েছেন শরিফুল ইসলাম ও নাঈম হাসান।

বাংলাদেশ সফরে শুরুতে স্বাগতিকদের সঙ্গে তিনটি চার দিনের ম্যাচে অংশ নেয় শ্রীলঙ্কা ‘এ’ দল। প্রথম দুটি ম্যাচ ড্র’য়ের পর শেষ ম্যাচটি ইনিংস ব্যবধানে জিতে সিরিজ বগলদাবা করে সফরকারীরা।

ওয়ানডে সিরিজ হার দিয়ে শুরু করলেও পরের ম্যাচেই ঘুরে দাঁড়ায় থিসারা পেরেরার দল। দারুণ ব্যাটিংয়ে সিরিজসেরার পুরস্কার উঠেছে লঙ্কান অধিনায়কের হাতে।
সোমবার অতিথি দল ফিরে যাবে নিজ দেশে। আর বাংলাদেশ ‘এ’ দল ঢাকায় ফিরে নেবে আয়ারল্যান্ড সফরের প্রস্তুতি।

পাঁচটি ওয়ানডে ও তিনটি টি-টুয়েন্টি ম্যাচ খেলতে বাংলাদেশ ‘এ’ দল আয়ারল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে আগামী ২৭ জুলাই।
তিন সপ্তাহের সফর শেষে দেশে ফিরে কয়েকদিন বিশ্রাম নিয়ে ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার কথা রয়েছে ‘এ’ দলের।

কমেন্ট
শেয়ার করুন