সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

ভ্যান চালকের হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধার

124 total views, 2 views today

নিউজ ডেস্ক::  নাটোরের বাগাতিপাড়ায় এক ভ্যান চালকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার দক্ষিণ মুরাদপুর ও চিমনাপুর এলাকার একটি আখের জমি থেকে ওই ভ্যানচালকের হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত সাগর আলী (৬০) লালপুর উপজেলার ধুপইল নতুনপাড়া গ্রামের মৃত লেদু মন্ডলের ছেলে। বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত (ওসি) আব্দুল্লাহ আল মামুন মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, সাগর আলী বুধবার সকালে চার্জার ভ্যান নিয়ে বাড়ি থেকে হন। কিন্ত রাতে বাড়ি না ফেরায় তাকে বিভিন্ন স্থানে খোঁজ করেন তার পরিবারের লোকজন।

ওসি জানান, বৃহস্পতিবার সকালে মালঞ্চি-দয়ারামপুর প্রধান সড়কের মুরাদপুর চিমনাপুর এলাকায় একটি আখের জমির মধ্যে মেহগুনি গাছের সাথে হাত-পা বাঁধা মৃতদেহ দেখে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা।

তিনি জানান, লোকমুখে খবর ছড়িয়ে পড়লে নিহত ভ্যান চালকের ছেলে শরিফুল ও পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে সাগর আলীর মৃতদেহ সনাক্ত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি আব্দুল্লাহ আল মামুন আরও বলেন, এসময় ঘটনাস্থল থেকে কিছু দূরে ভ্যানটি উদ্ধার করা হয়। এটি একটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

কমেন্ট
শেয়ার করুন