সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

পাঠানটুলা এলাকা থেকে চোরাই গাড়িসহ র‌্যাবের তালিকাভুক্ত র্শীষ সন্ত্রাসী ও গাড়িচোর চক্রের তিন সদস্য র‌্যাবের হাতে আটক

1,068 total views, 1 views today

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের জালালাবাদ থানার পাঠানটুলা এলাকা থেকে একটি চোরাই জীপ গাড়িসহ র‌্যাব-৯ এর তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও গাড়িচোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ এর একটি বিশেষ অভিযানিক দল।

র‌্যাব প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, শুক্রবার (১৩জুলাই) সকাল ০৯.০৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর স্পেশাল কোম্পানী, সিলেট ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মো; মনিরুজ্জামানের নেতৃত্বে সিলেটের জালালাবাদ থানার পাঠানটুলা এলাকায় অভিযান চালিয়ে রাগীব রাবেয়া মেডিকেল রোডস্থ মজুমদার কটেজ নামক বাড়ির সামন থেকে র‌্যাবের তালিকাভুক্ত র্শীষ সন্ত্রাসী রানা আহমেদ শিপলু (২৮)সহ ওমর ফারুক বাপ্পী (৩৩) ও ওসমান গনি বাবলুকে একটি চোরাই টোয়াটা হাইলাক্স কালো রংঙের জীপ গাড়িসহ গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত রানা আহমেদ শিপলু, ওমর ফারুক বাপ্পী ও ওসমান গনি বাবলু সিলেটের জালালাবাদ থানার পাঠানটুলা এলাকার মোহনা আ/এ ৫৬/২২নং মজুমদার কটেজের আকবর আলীর ছেলে।

র‌্যাব জানায়, আটকৃত ব্যক্তিগন পরস্পর ভাই। তারা শহরের পাঠানটুলা ও মদিনা মার্কেট এলাকায় একটি সংঘবদ্ধ অপরাধী চক্র গড়ে তোলার মাধ্যমে চুরি, ছিনতাই, চাঁদাবাজি, হত্যা ও সরকারী কাজে বাধা দানসহ বিভিন্ন অপরাধ কর্ম চালিয়ে আসছিল। তাদের বিরুদ্ধে সিলেটের জালালাবাদ থানায় চুরি, ছিনতাই, চাঁদাবাজি, হত্যা, ও অস্ত্র আইনসহ সরকারী কাজে বাধাদানের অভিযোগে একাধিক মামলা রয়েছে। আটককৃত তিন জনের মধ্যে রানা আহমেদ শিপলু র‌্যাব-৯ এর তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা উদ্ধার হওয়া গাড়িটি গত ০৫ জুন রাত ০৯ ঘটিকার সময় এমসি কলেজ রোড, টিলাগড় সংলগ্ন শাহ মদনী (র:) জামে মসজিদের সামনের রাস্তার পাশে পাকিং করা থাকা অবস্থায় মাস্টার কী দিয়ে খুলে চুরি করে নিয়ে যাওয়ার কথা স্বীকার করেছে।

উদ্ধারকৃত চোরাই গাড়িসহ গ্রেফতারকৃত আসামীদের সিলেটের জালালাবাদ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মনিরুজ্জামান।

কমেন্ট
শেয়ার করুন