সিসিক নির্বাচনে ৪নং ওয়ার্ডের মজুমদারী কমলা বাগান এলাকায় কয়েছ লোদীর গণসংযোগ ও কুশল বিনিময় অনুষ্ঠিত

মজুমদারী কমলা বাগান এলাকায় আসন্ন সিলেট সিটি কর্পোরেশনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী রেজাউল হাসান কয়েছ লোদী গণসংযোগ ও কুশল বিনিময় এবং মতবিনিময় সভা করেছেন। গতকাল ৮ জুলাই সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ৪নং ওয়ার্ড মজুমদারী কমলা বাগান এলাকায় গণসংযোগ ও কুশল বিনিময় এবং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গণসংযোগ ও কুশল বিনিময় এবং বিভিন্ন মতবিনিময় সভায় উপস্থিত নেতৃবৃন্দের উদ্যেশে রেজাউল হাসান কয়েছ লোদী বলেন,বিগত ১৫ বছরে ৪নং ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড হয়েছে। ৪নং ওয়ার্ডের প্রতিটি এলাকা, পাড়া ও মহল-াবাসীর ভালোবাসা ও সহযোগিতায় এসকল উন্নয়ন সম্ভব হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি পুনরায় কাউন্সিলর পদে নির্বাচনে অংশ গ্রহণ করছি। এসময় উপস্থিত নেতৃবৃন্দ রেজাউল হাসান কয়েছ লোদীকে সর্বাত্মক সহযোগিতা করার অঙ্গীকার করেন।

উপস্থিত নেতৃবৃন্দরা তাদের বক্তব্যে বলেন, ৪নং ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কয়েছ লোদীকে ৩০ জুলাই ভোট দিয়ে পুনরায় ৪নং ওয়ার্ডে কাউন্সিলর হিসাবে নির্বাচিত করতে হবে। ১৫টি বছর ৪নং ওয়ার্ডের মাটি ও মানুষের কল্যাণে কয়েছ লোদী কাজ করেছেন। তাই ৪নং ওয়ার্ডের স্বার্থে, এলাকার জনগনের ভাগ্য উন্নয়নে কয়েছ লোদীর বিকল্প নেই। তাই দলমত নির্বিশেষে আমাদের আমানত ভোট ৩০ জুলাই সারাদিন কয়েছ লোদীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান নেতৃবৃন্দ।

গণসংযোগ ও কুশল বিনিময় এবং মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, আব্দুল করিম মজুমদার, জুবের আহমদ,সৈয়দ হিফজুর রহমান মাছুম, হাসান ইমাম, হিফজুর রহমান মামুন, সেলিম খান জালারাবাদী,জাসিম বখত মজুমদার,হাসান খান, লোমান খান, ইদ্রিস মিয়া, দুলাল মিয়া, মুকিত খান, ছতুর রহমান ছতু, শেখ দিপু, এমদাদুল হক শামু, তৌফিকুল ইসলাম তানজিম, আব্দুল মুকিত,হাসান আহমদ হাসু,মিলাদ আহমদ,বেলাল আহমদ,মাহবুবুর রহমান, এমদাদুল হক মান্না, সাইফুর রহমান ইমন ও ব্যবসায়ী জুনেদ আহমদ এবং মজুমদারী কমলা বাগান এলাকার সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *