সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

শেষ পর্যন্ত ভেঙেই গেলো মিঠুন চক্রবর্তীর ছেলের বিয়ে

167 total views, 1 views today

বিনোদন ডেস্ক:: ভারতের হিন্দি ও বাংলা ছবির জনপ্রিয় নায়ক মিঠুন চক্রবর্তীর ছেলে মিমোর বিয়ে শেষ পর্যন্ত ভেঙেই গেলো। শনিবার উটিতে একটি হোটেলে বিয়ের আয়োজন করা হয়। কিন্তু মিমোর বিরুদ্ধে ধর্ষণ ও জালিয়াতির অভি‌যোগ থাকায় এদিন তদন্তে হোটেলেই চলে আসে পুলিশ।

একই দিনে ধর্ষণ ও জালিয়াতির মামলায় মিঠুনের স্ত্রী ‌যোগিতা বালি (মিঠুনের স্ত্রী) ও ছেলে মিমোর আগাম জামিন মঞ্জুর করে দিল্লির একটি আদালত। পুলিশ সূত্রে ভারতীয় গণমাধ্যমের খবর, পুলিশ উটির হোটেলে হানা দেয়ার পরই কনেপক্ষ হোটেল ছেড়ে চলে ‌যায়।

এর আগে বৃহস্পতিবার বম্বে হাইকোর্ট মিমো ও ‌যোগিতা বালিকে আগাম জামিন নামঞ্জুর করেন। এদিকে, জামিন নামঞ্জুর হওয়ার পরই তারা দিল্লি হাইকোর্টে জামিনের আবেদন করেন। তারপর শনিবার তাদের জামিন মঞ্জুর করেন বিচারপতি আশুতোষ কুমার।

সম্প্রতি একজন নারী অভি‌যোগ করেন তার সঙ্গে মিমোর ৪ বছর সম্পর্ক রয়েছে। মিমোর সঙ্গে তার শারীরিক সম্পর্কও রয়েছে। শুধু তাই নয়, তিনি একবার গর্ভবতীও হয়ে পড়েন। কিন্তু সেসময় সম্পর্ক ভাঙার জন্য ‌যোগিতা তাকে হুমকি দিতে থাকেন। আর তাই তাকে মুম্বাই ছেড়ে দিল্লি চলে আসতে হয়। সেই অভি‌যোগের পরই বিপাকে পড়ে ‌যান ‌যোগিতা বালি ও মিমো। মামলা গড়ায় আদালতে।

কমেন্ট
শেয়ার করুন