সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

সিলেট নগরীতে ১১ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেছে র‍্যাব-৯

97 total views, 2 views today

মাদকসেবন করার অপরাধে ১১ জন মাদক সেবনকারীকে বিভিন্ন মেয়াদে জরিমানা ও কারাদন্ড প্রদান করে র‌্যাব এর ভ্রাম্যমান আদালত। শুক্রবার সন্ধ্যায় পরিচালিত এ অভিযানের নেতৃত্ব দেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব এম সাজ্জাদুল হাসান।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, ৬ জুলাই শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি নাহিদ হাসান এবং সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব এম সাজ্জাদুল হাসানের সমন্বয়ে এসএমপি‘র কোতয়ালী থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে।

অভিযানে এসএমপির কোতয়ালী থানা এলাকা থেকে মাদকসেবন করার অপরাধে ১১ জন মাদক সেবনকারীকে বিভিন্ন মেয়াদে জরিমানা ও কারাদন্ড প্রদান করে র‌্যাব এর ভ্রাম্যমান আদালত। সাজাপ্রাপ্ত মাদকসেবীরা হলেন, মোঃ তাজুল ইসলাম (৩৫), পিতা-মৃত মাওলা মিয়া, গ্রাম-রসতুনপুর, থানা-নবীনগর, জেলা- বি-বাড়ীয়া ৩০ দিন, আবুল কালাম (৪৫), পিতা-আব্দুল হক, গ্রাম-হুতার গ্রাম, থানা-যারস্তি, জেলা-চাঁদপুর ৪৫ দিন, জাহাঙ্গীর (৪৫), পিতা-মঙ্গল মিয়া, গ্রাম-নবীপুর, থানা-নরসিংদী, জেলা-নরসিংদী ১৫ দিন, মো. মুক্তার হোসেন (৩৫), পিতা-হাবিবুর রহমান, গ্রাম-রশিদপুর, থানা-দক্ষিণ সুরমা, জেলা-সিলেট ২০ দিন, রুবেল মিয়া (৪৫), পিতা-মৃত জবর আলী, গ্রাম-জগন্নাথপুর, থানা-খাইল্যাঝুড়ি, জেলা-নেত্রকোনা ১৫ দিন, মতিন মিয়া (৩০), পিতা-মৃত মিহরাব আলী, গ্রাম-লামাবাজী, থানা-বিশ্বনাথ, জেলা-সিলেটকে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন র‌্যাব এর ভ্রাম্যমান আদালত এবং রাহুল তালুকদার (২০), ৫০০/- টাকা, রায়হান (২২), ২০০০/- টাকা, আব্দুস শুকুর (৫৫), ১৫০০/- টাকা, কাইয়ুম (৩২) ১০০০/- টাকা, রুবেল (২৪) কে ২০০০/- টাকা করে সর্বমোট ৭০০০/- (সাত হাজার ) টাকা জরিমানা পূর্বক ছেড়ে দেওয়া হয়।

এ সময় মাদক সেবনকারীদের নিকট থেকে ১৪ গ্রাম গাঁজা উদ্ধার করে ধ্বংস করা হয়। পরে তাদেরকে সিলেট জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

কমেন্ট
শেয়ার করুন