২০ দলীয় জোটের শরিকদের সাথে জামায়াতের মতবিনিময়

25 total views, 1 views today

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, আমি সকলের দোয়া ও ভালবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। সকলের সম্মিলিত প্রচেষ্ঠার মাধ্যমে কাংখিত সাফল্য পেতে চাই। আমরা সারা বাংলাদেশে ১২টি সিটির মধ্যে জোটের প্রধান দল বিএনপির কাছে একটি দাবী রেখেছি। এটা পাব বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি। ২০ দলীয় জোট গঠিত হয়েছে জাতীয় নির্বাচন ও জাতির বৃহত্তর স্বার্থকে সামনে রেখে। স্থানীয় নির্বাচনের জন্য জোটের কোন ক্ষতি হবেনা। এক্ষেত্রে সকলের সহযোগিতা নিয়েই আমরা সামনে এগিয়ে যেতে চাই।

বুধবার সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে ২০ দলীয় জোটের শরিকদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

মহানগর জামায়াতের নায়েবে আমীর ও ২০ দলীয় জোট সিলেটের সদস্য সচিব হাফিজ আব্দুল হাই হারুনের পরিচালনায় অনুষ্ঠিত সভা ২০ দলীয় জোটের বিভিন্ন শরিকদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় জোট নেতৃবৃন্দ- সৎ ও যোগ্য প্রার্থী হিসেবে এডভোকেট জুবায়েরকে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তারা বলেন- এখন পর্যন্ত সিলেট সিটি নির্বাচনে মেয়র পদে ২০ দলের একক প্রার্থী নির্ধারণ করা হয়নি বলে আমরা কেন্দ্রের পক্ষ থেকে অবহিত হয়েছি। এনিয়ে বিভ্রান্ত হওয়ার সুযোগ নেই।

সভায় ২০ দলীয় জোটের শরিক দলের নেতৃবৃন্দের মধ্য থেকে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জমিয়তের কেন্দ্রীয় নির্বাহী সভাপতি ও মহানগর জমিয়তের সভাপতি মাওলানা মনসুরুল হাসান রায়পুরী, লেবারপার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, জমিয়তের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মালিক চৌধুরী, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও সিলেট মহানগর সভাপতি মুফতী ফয়জুল হক জালালাবাদী, ইসলামী ঐক্যজোটের জেলা সভাপতি মাওলানা আছলাম রহমানী, এলডিপি সিলেট জেলা সভাপতি সায়েদুর রহমান চৌধুরী রুপা, খেলাফত মজলিস মহানগর সহ-সভাপতি আব্দুল হান্নান তাপাদার, মহানগর জমিয়তের সহ-সভাপতি প্রিন্সিপাল মাওলানা মাহমুদুল হাসান, জাগপার মহানগর ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আহমদ লিটন, জেলা জাগপার সাবেক সহ-সভাপতি পিয়ার হোসেন, এনডিপির মহানগর সাধারণ সম্পাদক আনিসুর রহমান, বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি-আন্দালিব পার্থ) সিলেট জেলা আহবায়ক মোজাম্মেল হোসেন লিটন, জোট নেতা মাওলানা ফখরুল আলম, নেজামে ইসলাম পার্টির মাওলানা আব্দুল ওয়াদুদ, বিজেপির জেলা সদস্য সচিব ডা: এ.কে.এম নুরুল আম্বিয়া, ইসলামী ঐক্যজোট মহানগর সহ-সভাপতি মাওলানা নাছির উদ্দিন।

জামায়াত নেতৃবৃন্দের মধ্য থেকে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট মহানগর নায়েবে আমীর মো: ফখরুল ইসলাম, মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, জেলা দক্ষিণ জামায়াতের সেক্রেটারী ও দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ, মহানগর সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী, এডভোকেট আব্দুর রব ও ড. নুরুল ইসলাম বাবুল, জামায়াত নেতা উপাধ্যক্ষ আব্দুস শাকুর প্রমুখ।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •