গোবিন্দগঞ্জ জোনাল পল্লী বিদ্যুত অফিসের কর্মকর্তাদের দায়িত্বহীনতার অভিযোগ

শংকর-দত্ত :: বিগত কয়েক মাস ধরে গোবিন্দগঞ্জ এলাকার গোবিন্দনগর,বিলপার,দশঘর,শ্যামনগর, কৃষ্ণনগর,হরিনগরসহ অন্যান্য গ্রাম গুলোর বিদ্যুত লাইনে বিভিন্ন সমস্যা দেখা দিলে জোনাল অফিসে যোগাযোগ করা হলে কর্মকর্তাদের অবহেলা,সময়মত বিদ্যুত লাইন মেরামত না করা,জরুরী প্রয়োজনে অভিযোগ কেন্দ্রে ফোন দিলে গ্রাহকদের সাথে অসৌজন্যমূলক আচরণ করা ও ফোন রিসিভ না করায় অতিষ্ট হয়ে উক্ত গ্রামবাসীর পক্ষ থেকে গোবিন্দগঞ্জে অবস্থিত পল্লী বিদ্যুত অফিসে লিখিত ভাবে অভিযোগ করেন। অভিযোগে উল্লেখ করা হয় গত কয়েক মাস ধরে বিদ্যুতের যন্ত্রনায় অতিষ্ট এলাকার সাধারণ মানুষ।

একই এলাকার বিভিন্ন গ্রামে বিদ্যুত থাকলে ও উক্ত গ্রামগুলোয় বেশীর ভাগ সময় বিদ্যুত থাকে না। বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান থাকায় শিক্ষার্থীরা পড়া লেখা করতে সমস্যার সম্মূখীন হচ্ছে।এদিকে বিশ্বকাপ খেলা চলাকালীন সময় গত রাত বিদ্যুত না থাকায় রাত ৯ টা থেকে শুরু করে ১০.৩০মি. পর্যন্ত গোবিন্দগঞ্জ অভিযোগ কেন্দ্রে যোগাযোগ করা হলে তারা কখনও ফোন রিসিভ করে মানুষের সাথে খারাপ আচরণ করে আবার বেশীর ভাগ সময় ফোন রিসিভ করেন না। সরাসরি অফিসের অভিযোগ কেন্দ্রে যাওয়া হলে কাউকে খুঁজে পাওয়া যায় নাই।

অভিযোগ কেন্দ্রটি খালি থাকতে দেখে এ জি এম এর দায়িত্বে থাকা আব্দুল খালিক সাহেবের সাথে যোগাযোগ করলে তিনি অফিসে আসেন এবং অভিযোগকারীদের সাথে আলোচনা করেন এবং এ সময় দায়িত্বে থাকা কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান।উক্ত গ্রাম বাসীর পক্ষে অভিযোগ করেন আবুবক্কর রাজা মিয়া (গোবিন্দনগর), আব্দুর রইছ মেম্বার (বিলপার), আব্দুল তাহিদ মেম্বার (কৃষ্ণনগর), পংকজ দত্ত (হরিনগর), বাবুল মিয়া (গোবিন্দনগর), আবু তাহের (দশঘর), লোকমান হোসেন (গোবিন্দনগর), রেজ্জাদ আহমদ (দশঘর), ছায়াদ মিয়া (গোবিন্দনগর), আক্তার হুসেন (গোবিন্দনগর), ফজল উদ্দীন (দশঘর)।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.