সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

ফরিদপুরে অস্ত্র ও গুলিসহ সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার

57 total views, 1 views today

নিউজ ডেস্ক:: ফরিদপুরের ভাঙ্গায় অস্ত্র, গুলিসহ স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য মো. হাফেজ তালুকদারকে (৬৪) গ্রেপ্তার করেছে র‌্যাব-৮।

আজ রোববার ভাঙ্গা উপজেলার নূরুল্লাগঞ্জ ইউনিয়নের ধর্মদী গ্রামে নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ওই ইউপি সদস্য হলেন মো. হাফেজ তালুকদার। তিনি নূরুল্লাগঞ্জ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন।

র‌্যাব-৮-এর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নিজ বাড়িতে অভিযান চালিয়ে ইউপি সদস্য মো. হাফেজ তালুকদারকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাঁর কাছ থেকে একটি দেশীয় ওয়ান শুটারগান ও চারটি গুলি উদ্ধার করা হয়েছে। তিনি ডাকাতি, হত্যা, ধর্ষণ ও চুরিসহ বিভিন্ন অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত ছিলেন। তাঁর বিরুদ্ধে ফরিদপুর জেলার বিভিন্ন থানায় ডাকাতি, হত্যা, ধর্ষণ, চুরিসহ মোট আটটি মামলা রয়েছে। এ ছাড়া একটি চুরি মামলায় ছয় মাসের কারাদণ্ড ও অনাদায়ে ৩০ হাজার টাকা অর্থদণ্ডপ্রাপ্ত আসামি তিনি।

র‍্যাব জানায়, দীর্ঘদিন পলাতক থাকার কারণে অন্যান্য মামলায় হাফেজ তালুকদারের বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারি পরোয়ানা জারি রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন আত্মগোপনে থেকেও তিনি ডাকাতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছিলেন।

ভাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মিরাজ হোসেন বলেন, এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে মো. হাফেজ তালুকদারকে আসামি করে দুপুরে অস্ত্র আইনে ভাঙ্গা থানায় একটি মামলা করেছে। কাল সোমবার তাঁকে জেলার মুখ্য বিচারিক হাকিমের আদালতে সোপর্দ করা হবে।

কমেন্ট
শেয়ার করুন