সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

ছয় যুবকের হামলায় সাংবাদিক ইদ্রিছ আলী গুরুতর আহত

52 total views, 1 views today

দৈনিক সবুজ সিলেট ও সিলেটের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল সিলেট ভিউর নিজস্ব ফটোসাংবাদিক ইদ্রিছ আলী কয়েকজন যুবকের হামলায় গুরুতর আহত হয়েছেন। রোববার বিকাল ৪টার দিকে এ ঘটনা ঘটে। আহত ইদ্রিছ আলীকে সিলেট এ.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইদ্রিছ আলীর পিতা ইলিয়াস আলী জানান, ইদ্রিছ আলী রোববার (১ জুলাই) বিকালে স্মার্টকার্ড আনতে ইউনিয়ন অফিসে যান। সেখানে থেকে ফেরার পথে ধোপাগুল ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিংয়ের সামনে ৬ জন যুবক ইদ্রিছ আলীর উপর হামলা চালায়। যুবকরা ক্রিকেটের স্টাম্প ও ব্যাট নিয়ে তাকে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। বিশেষ করে মাথায় আঘাতের কারণে একসময় ইদ্রিছ মাটিতে লুটিয়ে পড়ে।

পরে তাকে উদ্ধার করতে এসে স্থানীয় বরণগ্রামের চান মিয়ার ছেলে ডা. ফরিদ আহমদও হামলার শিকার হন। তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ইলিয়াস আলী হামলাকারীদের পরিচয় নিশ্চিত করেছেন। হামলাকারীরা হলো ধোপাগুলের আব্দুল জব্বারের ছেলে রাজন আহমদ রাজু (২৮) ও সুজন আহমদ (২৪), লাল মিয়ার ছেলে শিমুল (২৭), ইছরাখ আলীর ছেলে রিপন আহমদ এবং কছির মিয়া ও রুহেল নামের দুই যুবক।

ইদ্রিছ আলী বলেন, আমার ক্যামেরা ও সাথে থাকা ৮ হাজার টাকা হামলাকারীরা ছিনিয়ে নিয়েছে।

সিলেট প্রেসক্লাবের সদস্য সাংবাদিক ইদ্রিছ আলী সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের সাহেববাজারের বাসিন্দা সাবেক ইউপি সদস্য ইলিয়াস আলীর ছেলে। বর্তমানে ইদ্রিছ আলী ওসমানী হাসপাতালের ৪র্থ তলার ৫নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

কমেন্ট
শেয়ার করুন