সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

কোয়ার্টার ফাইনালে ফ্রান্সের প্রতিপক্ষ দল উরুগুয়ে

215 total views, 1 views today

স্পোর্টস ডেস্ক:: এক কাভানির কাছেই যেন হেরে বসল পর্তুগাল। রাউন্ড অব সিক্সটিনের ম্যাচে কাভানির জোড়া গোলের সুবাদেই পর্তুগালকে ২-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে পা রেখেছে কাভানি-সুয়ারেজদের উরুগুয়ে।

ম্যাচের শুরুতেই সুয়ারেজের লেফট উইং দিয়ে বাড়ানো ক্রসে দুর্দান্ত এক হেডে বল জালে জড়ান পিএসজি তারকা স্ট্রাইকার কাভানি। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই পর্তুগিজ ডিফেন্ডার পেপের হেডে সমতায় ফেরে পর্তুগাল। তবে সে সমতা অবশ্য বেশিক্ষণ টেকেনি। ম্যাচের ৬২ মিনিটে ডি-বক্সের বাহির থেকে দারুণ এক শটে গোলরক্ষককে কোন রকমের কোন সুযোগই না দিয়ে বল জালে পাঠান ওই কাভানিই। এরপর ২-১ ব্যবধানেই শেষ হয় ম্যাচ।

এদিকে, শেষ ষোলর দিনের অন্য ম্যাচে ফ্রান্সের কাছে ৪-৩ ব্যবধানে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিতে হয়েছে দু’বারের বিশ্বকাপজয়ী আর্জেন্টিনাকে। এক এমবাপের গতির কাছেই হার মানতে হয় আর্জেন্টাইনদের। তবে শেষ পর্যন্ত চেষ্টা করে গেলেও কোয়ার্টার ফাইনালের টিকিট আর তালুবন্দি করতে পারেনি লিওনেল মেসির দল।

শনিবারের জয়ে সবার আগে কোয়ার্টার ফাইনালের টিকিট পেয়ে গেছে ফ্রান্স আর উরুগুয়ে। শেষ আটের লড়াইয়ে তাদের লড়তে হবে একে অপরের বিপক্ষে। ৬ জুলাই বাংলাদেশ সময় রাত আটটায় শুরু হবে ম্যাচটি।

কমেন্ট
শেয়ার করুন