সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

‘এটাই তো এ ছবির চমক’

219 total views, 2 views today

বিনোদন ডেস্ক:: এ যাবৎ বেশ কিছু হিট ছবি উপহার দিয়েছেন নায়িকা ববি। ঢালিউডে ‘রাজত্ব’, ‘দেহরক্ষী’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘অ্যাকশন জেসমিন’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘আই ডোন্ট কেয়ার’, ‘ওয়ান ওয়ে’, ‘বিজলী’সহ আরো কিছু ছবিতে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন এই অভিনেত্রী। তবে খুব কম কাজ করতে দেখা যায় তাকে। বিশেষ করে বছরে দুই-তিনটির মতো ছবিতে কাজ করেন তিনি। এবারের ঈদে ববি অভিনীত কোনো ছবি মুক্তি পায় নি। এদিকে তার অভিনয়ে ‘নোলক’ নামে নতুন একটি ছবির কাজ খুব শিগগিরই শেষ হচ্ছে।

রাশেদ রাহা পরিচালিত এ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন ববি। এবারের ঈদ কেমন কাটলো এবং কাজের ব্যস্ততা নিয়ে জানতে চাইলে ববি বলেন, ঈদের সময় কেটেছে অস্ট্রেলিয়ায়। পরিবারের সঙ্গে এবারের ঈদে বেশ ভালো সময় কেটেছে। আর কাজের খবর হচ্ছে আগামী মাসে কলকাতায় ‘নোলক’ ছবির বাকি শুটিংয়ে অংশ নিব। এ ছবির কাহিনীটা আলাদা ধাঁচের। আশা করি, দর্শক পছন্দ করবেন। উল্লেখ্য, সবশেষ ইফতেখার চৌধুরী পরিচালিত ‘বিজলী’ ছবিতে দর্শক ববিকে দেখেছেন। ছবিটিতে অভিনয়ের পাশাপাশি এটি প্রযোজনাও করেছেন ববি। তিনি বলেন, এ ছবির ‘পার্টি পার্টি’ শিরোনামের গানটির পাশাপাশি ছবিটিও দর্শকরা বেশ পছন্দ করেছে। ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার মডেল-অভিনেতা রণবীর। সুপার হিরো ছবির ধরন অনুযায়ী এ ছবির ভিএফএক্সের কাজ দর্শকরা বেশ ইনজয় করেছেন।

শাকিব খানের বিপরীতে ‘নোলক’ ছবিতে দর্শক ববিকে কি রুপে দেখবেন জানতে চাইলে বলেন, ছবির কাজটি ভালো হচ্ছে। কি চরিত্রে হাজির হবো তা এখন জানাতে চাই না। এটাই তো এ ছবির চমক। ববি অন্যদিকে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘বেপরোয়া’ নামে একটি ছবিতেও কাজ করছেন। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করছেন রোশান। এ ছবির কাজও শেষ পর্যায়ে রয়েছে। ছবিটি পরিচালনা করছেন ভারতের পরিচালক রাজা চন্দ।

এ ছবিতে কাজ করে বেশ ভালো লেগেছে বলে জানিয়েছেন ববি। আর সামনে নতুন কোন ছবিতে দর্শক তাকে দেখতে পাবেন জানতে চাইলে ববি বলেন, সামনে কলকাতার ছবিতে কাজ করবো। এরইমধ্যে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এবারই প্রথম কলকাতার ছবিতে দর্শক আমাকে দেখতে পাবেন। ছবির নাম ‘রক্তমুখী নীলা’। এতে আমার বিপরীতে অভিনয় করবেন সব্যসাচী মিশরা। পরিচালনা করবেন জয়দীপ মুখার্জি। আগামী আগস্ট মাস থেকে শুরু হবে এ ছবির দৃশ্যধারণ। এটি ভিন্ন ঘরানার একটি ছবি। ছবির গল্প আমাকে কাজটি করার ব্যাপারে আগ্রহ জাগিয়েছে। ছবিটি দর্শকরা পছন্দ করবেন বলে আশা করছি।

কমেন্ট
শেয়ার করুন