সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

বদিকে সংবর্ধনা!

131 total views, 2 views today

নিউজ ডেস্ক::  কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সরকারি দলের সংসদ সদস্য আবদুর রহমান বদি ওমরাহ পালন শেষে সৌদি আরব থেকে দেশে ফিরেছেন। এলাকাবাসীর ব্যানারে এমপি বদিকে সংবর্ধনা দেওয়া হবে বলে জানিয়েছেন তার বিশেষ সহকারী।

আজ বৃহস্পতিবার নিজ নির্বাচনী এলাকায় আসার কথা রয়েছে তার। সংসদ সদস্য বদির ব্যক্তিগত বিশেষ সহকারী হেলালউদ্দিন গতকাল জানান, এমপি বদি সৌদি এয়ারলাইনসের একটি বিমানে করে গত ১৭ জুন সন্ধ্যায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এর পর তিনি সংসদ ভবনের নিজস্ব ফ্ল্যাটে অবস্থান নেন। সোমবার ও গতকাল বুধবার তিনি সংসদ অধিবেশনে যোগ দেন।

আজ বৃহস্পতিবার কক্সবাজার ফেরার কথা রয়েছে তার। পরে এমপি বদিকে এলাকাবাসীর ব্যানারে সংবর্ধনা দেওয়া হবে বলে জানিয়েছেন তার বিশেষ সহকারী। গত ১ জুন আবদুর রহমান বদি ওমরাহ পালনের উদ্দেশ্যে ঢাকা থেকে সৌদি আরবে যান। তার সফরসঙ্গী ছিলেন বাল্যবন্ধু গিয়াসউদ্দিন ও নুরুল আবছারসহ একান্ত অনুরাগী মাওলানা আলী আহমদ নূরী। তারাও এমপি বদির সঙ্গে দেশে ফিরেছেন।

ওমরাহ পালনের উদ্দেশ্যে দেশত্যাগ করায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকসহ বিভিন্ন গণমাধ্যমে আবদুর রহমান বদিকে নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। তার ঘনিষ্ঠ আত্মীয়স্বজনের বিরুদ্ধে মাদক কারবারে সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়সহ খোদ সরকারি বিভিন্ন সংস্থার প্রতিবেদনেও এমপি বদির মাদকপাচারে মদদদানের অভিযোগ উঠে এসেছিল। তবে বদি বরাবরই এসব অভিযোগ অস্বীকার করে আসছেন।

কমেন্ট
শেয়ার করুন