সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

ট্যাংক-অটোরিকশা সংঘর্ষ : নিহত ২

124 total views, 1 views today

নিউজ ডেস্ক:: ভোলার চরফ্যাসন উপজেলায় তেলবাহী ট্যাংক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৮ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২১জুন) সকাল সোয়া ৮টার দিকে চরফ্যাসন ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মুনসুর আলী (৪৫) ও শিশু সন্তান সিয়াম (৪)। আহতরা হলেন- শারমিন বেগম (২৬), মাসুদ (৩০), সেলিম (৪৫), সালমা (২৫) নুরজাহান (৩৫), ইরানি (৭), শাকিল (২০) ও শিশু বায়জিদ (২)।

শারমিন (২৬) ও শিশু বায়জিদ (৪) ব্যতীত সকলকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল, ভোলা ও ঢাকায় স্থানান্তর করা হয়েছে বলে জানিয়েছেন চরফ্যাসন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার হিলারী ইয়াসমিন।

চরফ্যাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, সকালে একটি অটোরিকশা লালমোহন থেকে চরফ্যাসনের দিকে আসছিলো। অটোরিকশাটি চরফ্যাসনের ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন সড়কে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি তেলবাহী ট্যাংককের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

খবর শুনে স্থানীয় সংসদ সদস্য পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব তার ব্যক্তিগত তহবিল থেকে নিহত ও আহত প্রত্যেককে ১০ হাজার টাকা করে দেন এবং পৌরসভার মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথকে হাসপাতালে পাঠিয়ে সকল রোগীর খোঁজখবর নেন। অন্যদিকে চরফ্যাসন উপজেলা প্রশাসক এর পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মনোয়ার হোসেন নিহতের প্রত্যেক পরিবারকে ২৫ হাজার ও আহত প্রত্যেক পরিবারকে ১০ হাজার টাকা করে প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন চরফ্যাসন প্রেসক্লাবের সভাপতি আবুল হাশেম মহাজন, সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র, সহ-সভাপতি ইয়াসিন আরাফাত।

কমেন্ট
শেয়ার করুন