সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

ভয়ের কারণ নেই শেখ হাসিনা আছেন ও থাকবেন : আনোয়ারুজ্জামান চৌধুরী

53 total views, 1 views today

নিজস্ব প্রতিনিধি :: দেশের সকল প্রাকৃতিক দূর্যোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে মোকাবেলা করতে সক্ষম হয়েছে আওয়ামী লীগ সরকার। এবারও এই দুর্যোগ মোকাবেলা করতে প্রস্তুত আছেন আমাদের নেত্রী ষোল কোটি মানুষের আশা ও ভরসার ব্যক্তি শেখ হাসিনা। তিনি পূর্বেও দুর্যোগকালে আপনাদের পাশে ছিলেন ও বর্তমানেও আছেন।

আপনাদের ভয়ের কারণ নেই কারণ বঙ্গকন্যা এসব সমস্যা শক্ত হাতে কণ্টল করে থাকেন। তিনি আপনাদের পাশে আছে বলে বন্যাদুর্গত লোকজনকে আশ্বস্ত করেছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সিলেট-২ আসনের মনোনয়নপ্রত্যাশী আনোয়ারুজ্জামান চৌধুরী।

গতকাল বুধবার সকালে সিলেটের ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে নিজ উদ্যোগে ত্রাণ বিতরণকালে তিনি এ মন্তব্য করেন। তিনি বলেছেন- আওয়ামী লীগ সরকারের প্রধান শেখ হাসিনা গত বছর সুনামগঞ্জ ও কিশোরগঞ্জ সহ বিভিন্ন স্থানের হাওর যখন অকাল বন্যায় তলিয়ে যায় তখন শেখ হাসিনা বলেছিলেন যতক্ষণ গোলায় ফসল উঠবে না ততক্ষণ ত্রাণ সহায়তা চলবে। ঠিকই তিনি তাঁর কথা রেখেছিলেন। এবারও তিনি আপনাদের খোঁজখবর নিচ্ছেন এবং আমাদের নির্দেশ দিয়েছেন আপনাদের পাশে আসার।

আমরা নেত্রীর নির্দেশনায় আপনাদের পাশে আছি এবং থাকবো। আপনারা শেখ হাসিানর জন্য দোয়া করবেন যেন তিনি বহুদিন আপনাদের সেবা করে যেতে পারেন।
উপজেলার সাদিপুর ইউনিয়নের ছাহারা কমিউনিটি সেন্টার, বাংলাবাজার ও শেরপুর নতুন বাজার এলাকায় প্রায় সহস্রাধিক বন্যাদূর্গত লোকজনদের মধ্যে আনোয়ারুজ্জামান নিজ উদ্যোগে ও ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন, সাধারণ সম্পাদক আবদাল মিয়া, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, সিলেট জেলা পরিষদ সদস্য ও সিলেট বিভাগীয় জেলা পরিষদ মেম্বারর্স এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক সুষমা সুলতানা রুহি, ওসমানীনগর উপজেলা যুবলীগের সভাপতি আনা মিয়া, সাধারণ সম্পাদক আলতাফুর রহমান সুহেল, জেলা যুবলীগ নেতা সাজলু লস্কর, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক শহিদ চৌধুরী, রুহেল আহমদ ও সাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

কমেন্ট
শেয়ার করুন