সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

সিলেটে বিএনপির টিকিট পাচ্ছেন আরিফ

69 total views, 2 views today

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মনোনয়ন পাচ্ছেন আরিফুল হক চৌধুরী। তিনি বর্তমান মেয়রের দায়িত্বে রয়েছেন। সোমবার বিএনপির স্ট্যান্ডিং কমিটির সভায় আরিফুলকে ডেকে নিয়ে দলের সিদ্ধান্তের কথা জানানো হয়। স্ট্যান্ডিং কমিটির সিদ্ধান্তের মধ্য দিয়ে সিসিকের মেয়র পদে দলীয় মনোনয়ন পর্বের সকল জল্পনা-কল্পনার অবসান হচ্ছে।

মেয়র আরিফুল হক চৌধুরীর সঙ্গে থাকা সিলেট জেলা বিএনপির সহ সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দিকী জানান, সোমবার দুপুরে তারা সিলেট থেকে ঢাকা যান। বিকেল ৪ টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত দলের স্ট্যান্ডিং কমিটির সভা হয়। সভায় দলের নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়ার ব্যাপারে সিদ্ধান্ত হয়।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আরিফুল হক চৌধুরী ২০১৩ সালের ১৫ জুনের নির্বাচনে ১৪ দল মনোনীত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানকে প্রায় ৩৫ হাজার ভোটে পরাজিত করে মেয়র নির্বাচিত হয়েছিলেন।

আরিফ টেলিভিশন প্রতীক নিয়ে পেয়েছিলেন ১লাখ ৭হাজার ৩শ ৩০ ভোট ও কামরান আনারস প্রতীক নিয়ে পেয়েছিলেন ৭২ হাজার ২শ ৩০ ভোট। বিএনপি থেকে আরিফুল হক চৌধুরী ছাড়াও মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম বিএনপির মনোনয়ন প্রত্যাশি হিসেবে কাজ করছেন।

আগামী ৩০ জুলাই সিলেট সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। ২৮ জুন পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেয়া যাবে।

কমেন্ট
শেয়ার করুন