সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

সিলেট নগরীতে ৯ মাদকসেবীকে কারাদন্ড

141 total views, 1 views today

নিউজ ডেস্ক:: দক্ষিণ সুরমায় ৯ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন র‍্যাবের ভ্রাম্যমান আদালত। গত মঙ্গলবার দুপুরের দিকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গত সোমবার সন্ধ্যা ৬টার দিকে র‌্যাব-৯, সিপিসি-১ সিলেট ক্যাম্পের একটি দল মেজর মো. শওকাতুল মোনায়েম এর নেতৃত্বে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ জাহিদ হাসান প্রিন্স এর সমন্বয়ে এসএমপি‘র দক্ষিণ সুরমা থানা এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। অবৈধ মাদক রাখা ও সেবন করার অপরাধে ৬ মাদক সেবনকারীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড এবং ৩ জনকে জরিমানা করা হয়।

সাজাপ্রাপ্তরা হলেন, সিলেটের ওসমানীনগর থানার বাহ্মণগ্রামের নজির আহমদের পুত্র কবির আহমদ (৩০) ৪০ দিন, কাজশাহ এলাকার মানিক মিয়ার পুত্র নজরুল ইসলামকে (২৮) ১ মাস, দক্ষিণ সুরমার কাজীবাজারের কুটি মিয়ার পুত্র মো. মুন মিয়া (২০) কে ১০ দিন, ভার্থ খলার আসাদুলের পুত্র মোর্শেদুল (১৯) কে ১৪ দিন, কুমিল্লার নলুয়া গ্রামের মৃত আব্দুল মতিনের পুত্র এনামুল হক (১৯) কে ৭ দিন ও জালালাবাদ থানার শাহাপুর গ্রামের মৃত তাহের আলীর পুত্র মো. দুদু মিয়া (৫৫) কে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এছাড়া মো. নাসিরকে (৩৫) নগদ হাজার, নাছির আহমেদকে (৪০) ৫শ’ টাকা, ফারুক আহমেদ (৩৫) কে নগদ শ’ টাকাসহ মোট ২ হাজার টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেওয়া হয়েছে।

মাদক সেবনকারীদের নিকট থেকে ২১ পুরিয়া গাঁজা উদ্ধার ও ধ্বংস করে কারাদন্ড প্রাপ্তদের সিলেট জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

কমেন্ট
শেয়ার করুন