সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

অযোগ্য কমিটি বাতিল করতে ও তারেক রাহমানের হস্তক্ষেপ কামনায় সিলেট নগরীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

81 total views, 1 views today

সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি বাতিল করতে ও বিএনপি চেয়ারম্যান তারেক রহমানের হস্তক্ষেপ কামনা এবং বেগম জিয়ার মুক্তি কামনা করে নগরীতে আজ এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়।

বৃহস্পতিবার রাতে মিছিল শেষে নেতৃবৃন্দ বক্তব্যে অভিযোগ করে বলেন – কমিটিতে রাজপথের অকুতোভয় সৈনিক ও ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হয়নি। যারা দীর্ঘ দিন ধরে আন্দোলনে সংগ্রামে অংশ নিয়ে, জেল জুলুম গ্রেফতার নির্যাতন সহ্য করে এবং দলের কর্মকান্ডে সক্রিয়ভাবে অংশ নেওয়া অনেক নেতাকর্মীকে যথাযথ মূল্যায়ন করা হয়নি। নেতৃবৃন্দ বলেন – এই অছাত্র, স্কুলের গন্ডি পেরুতে না পারা, যারা ক্যাম্পাস রাজনীতির সাথে কখোনই জড়িত ছিলোনা। এই ভারসাম্যহীন, ছিনতাইকারী, অযোগ্যদের নিয়ে কমিটি ঘোষণা করা হয়েছে যা ছাত্রদলের গঠনতন্ত্র পরিপন্থী ।

কমিটিকে ভারসাম্যহীন উপস্থাপন করে তারা অবিলম্বে এ কমিটিকে বাতিল ঘোষণা করে ত্যাগী, শিক্ষিত ও যোগ্যদের নিয়ে কমিটি গঠনে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হস্তক্ষেপ কামনা করেন। তারা কালো টাকার বিনিময়ে ব্যাবসায়ীর মাধ্যমে আসা অযোগ্য, অছাত্র, বিবাহিত, চাকুরীজীবী, প্রবাসী ও ছিনতাইকারীদের সাথে গঠিত কমিটি কঠোর হাতে ধমন করার ঘোষনা করেন।

মিছিলে উপস্থিত থকে বক্তব্য প্রধান করেন সদ্য পদত্যাগ করা মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক শাকিলুর রহমান, মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক ও এম সি কলেজ ছাত্রদলের আহবায়ক বদরুল আজাদ রানা, সাইদ আহমদ দিপক, মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক নাবিল রাজা চৌধুরী, মহানগর ছাত্রদলের সাবেক যোগাযোগ সম্পাদক রাসেল খান, সাবেক পরিবেশ ও জলবায়ু সম্পাদক আহমেদ জাকি, ইউসুফ জামান জনি, সাবেক শিক্ষ্যা ও পাঠ্যক্রম বিষয়ক সম্পাদক নাহিয়ান রিপন, এ এল এম কাওসার, ফয়জুল হক রাজু, রাজু তালুকদার, দবির আহমদ নাদিম, জাকির হোসেন উজ্জ্বল, মিসবাউল আম্বিয়া, খায়রুল আলম সবুজ, আজহার অনিক, মইনুল ইসলাম, সায়মন আহমদ, প্রিন্স আহমদ, সাধন কর, মাজহারুল ইসলাম মুরশেদ, কামরুল হাসান তুহিন, সাফয়ান আহমেদ, রাজিব আহমেদ, মীর সাইদুর রহমান আয়াত, দেলওয়ার হোসেন সায়েম, কাওসার হোসেন রকি, মুরাদ আহমদ, হোসেন খান ইমাদ, শিব্বির আহমদ, আলামগীরর হোসেন, পল্লব হাসান, সুজন আহমদ, রাসেল আহমদ, ইসলাম অপু, রানু, রিয়াদ, রিমন, হাসান খান, কাওছার আহমদ শিবলু, হিমেল আহমদ, পারভেজ আহমদ, মাহফুজ আহমেদ শিমু, আব্দুল্লাহ আল মুহিত, আলাউদ্দিন আহমদ, শিব্বির আহমদ, শাহরিয়ার আশফাক শাহী, বারী মিয়া, শাহরিয়ার আল জাকারীয়া, এহসানুল হক সজীব, নাহিদ আহমদ, এনাম আহমদ, জীবন আহমদ, জাহাঙ্গীর আহমদ, কাওসার হোসেন, হাসান আহমদ, শাহরিয়ার মাসুদ আরিফ, মিলাদ আহমদ, এমাদ হোসেন, মাহদি হোসেন, আনসার মিয়া, আহবাব আহমেদ, জায়েদ আহমদ, মিলন বক্স, কামিল খান, আব্দুল্লাহ আল মুসা, ইয়াছার আহমদ অনিম, শাওন আহমেদ, জাবির আহমেদ জিসান, সানী বক্স, ফখরুল ইসলাম, জুয়েল আহমদ, রিফাত আহমদ, সামি মিয়া, কাওসার আহমদ, সাব্বির আহমদ প্রমুখ।

কমেন্ট
শেয়ার করুন