সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

ভবিষ্যৎ প্রজন্মকে আধুনিক ও নৈতিক গুণাবলী সম্পন্ন করে গড়ে তুলতে সরকারের পাশাপাশি বিত্তবানদের ও এগিয়ে আসতে হবে:সিকৃবি রেজিস্ট্রার

49 total views, 1 views today

মুক্তির চেতনা যুব সংগ্রাম পরিষদ সিলেট এর উদ্যোগে সিলেট মহানগর কৃষকলীগের সিনিয়র সহ সভাপতি এবং মুক্তির চেতনা যুব সংগ্রাম পরিষদের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য রেজাউল হক রাসেলের সৌজন্যে ২৬ রমজান জামেয়া ইসলামিয়া শাহ গাজি সৈয়দ বুরহান উদ্দিন (রঃ) মাদ্রাসার ছাত্রদের জন্য দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে সিলেট কৃষি বিশ্ব বিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব আরো বলেন রমজান মাস আমাদের কে ত্যাগ ও নৈতিক শিক্ষা লাভ করার শিক্ষা দেয়। তিনি রেজাউল হক রাসেল এবং মুক্তির চেতনা যুব সংগ্রাম পরিষদ কে এমন একটি মাহফিল আয়োজন করায় অভিনন্দন জানান ।

মুক্তির চেতনা যুব সংগ্রাম পরিষদের আহবায়ক মোহাম্মদ আসাদুজ্জামান শামীম এর সভাপতিত্বে এবং সদস্য সচিব মোহাম্মদ হোসেন বাবর ও মাদ্রাসার বোর্ডিং সুপার মাওলানা হাবিবুর রহমান কোম্পানিগঞ্জী এর যৌথ পরিচালনায় কোরআন থেকে তিলাওয়াত করেন আরাফাত হক সানি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগর কৃষকলীগের সিনিয়র সহ সভাপতি এবং সংগঠনের আহবায়ক কমিঠির সিনিয়র সদস্য রেজাউল হক রাসেল, সাবেক প্যানেল মেয়র মো: শাহজাহান, ২৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাবেদ আহমদ, সিলেট মহানগর কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা আবুল হোসেন, মুক্তির চেতনা যুব সংগ্রাম পরিষদের আহবায়ক কমিটির সদস্য এনাম আহমদ খাঁন, আহবায়ক কমিঠির সদস্য মো: আবুল কাশেম, সদস্য মোঃ কাওছার আহমদ,সদস্য আকসার হোসেন শান্ত সহ মাদ্রাসার ছাত্র শিক্ষকবৃন্দ।

অতিথিবৃন্দ মাসব্যাপী ক্বেরাত প্রশিক্ষণে উত্তীর্ণ ছাত্রদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন।
দোয়া ও নসিহত পেশ করেন মাদ্রাসার প্রিন্সিপাল আলহাজ্ব শায়েখ নাসির উদ্দিন ।

কমেন্ট
শেয়ার করুন