সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

বাংলাদেশ সেচ্ছাসেবী সামাজিক জোট (বাসসাজ) সিলেট বিভাগীয় কমিটির দোয়া ও ইফতার মাহফিল

76 total views, 1 views today

বাংলাদেশ সেচ্ছাসেবী সামাজিক জোট (বাসসাজ) সিলেট বিভাগীয় আহবায়ক কমিটির উদ্যোগে ১২ জুন মঙ্গলবার সিলেট নগরীর জিন্দাবাজার এক চাইনিজ রেস্টুরেন্টে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় । বাংলাদেশ সেচ্ছাসেবী সামাজিক জোট (বাসসাজ) এর সিলেট বিভাগীয় কমিটির আহবায়ক শাহীন আহমদ এর সভাপতিত্বে ও সদস্য সচিব আব্দুল মোমিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শহর সমাজসেবা কার্যালয়ের সমাজসেবা অফিসার মোহাম্মদ রফিকুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সামাজিক প্রতিবন্ধী মেয়েদের প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের ব্যবস্থাপক লুৎফুর রহমান ।

সিলেট ট্যুরিস্ট ক্লাবের কোষাধ্যক্ষ মোঃ মকসুদুর রহমান চৌধুরীর স্বাগত বক্তব্যের মাধ্যমে অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন সেতুবন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি কামাল আহমদ, সাধারণ সম্পাদক এম.এ.ওয়াহিদ চৌধুরী, চলার সাথী সমাজকল্যাণ সংঘের সভাপতি মিসেস হালিমা খানম, আব্দা বহুমুখী যুব সংঘের সভাপতি মোঃ সাজ্জাদুর রহমান, ইউথ এন্ড ইউথ উইমেন্স অর্গানাইজেশনের সভাপতি আহসান হাবিব টিপু, অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির চেয়ারম্যান ফারহানা বেগম হেনা, সিলেট কর্মসংস্থান উন্নয়ন সংস্থার চেয়ারম্যান মোঃ কামরান হোসেন, কাপ্তান হোসেন ইসলামী কল্যাণ ট্রাস্টের সদস্য মোঃ রায়হান উদ্দিন, সমাজকর্মী সামসুল হক ও মিজানুর রহমান।

অনুষ্ঠান শেষে মুসলিম উম্মাহর শান্তি ও দেশ-জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করেন খালপার সমাজকল্যাণ যুব সংঘের সাধারণ সম্পাদক ও সংগঠনের সিলেট বিভাগের যুগ্ম আহবায়ক মো. গৌছ আহমদ।

কমেন্ট
শেয়ার করুন