সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

বন্যার ‘সখী’

দৃষ্টি তালুকদার বন্যা, সখী, rtvonline

613 total views, 1 views today

বিনোদন ডেস্ক:: সঙ্গীতশিল্পী দৃষ্টি তালুকদার বন্যা নতুন মিউজিক ভিডিও নিয়ে হাজির হতে যাচ্ছেন। ঈদ-উল-ফিতর উপলক্ষে ‘সখী’ শিরোনামে গানের ভিডিও প্রকাশ হবে এই শিল্পীর।গানটি লিখেছেন আমেরিকা প্রবাসী আশরাফুল হক তরুণ, সুর অভি আকাশ এবং সঙ্গীত আয়োজন করেছেন রেজওয়ান শেখ। ভিডিওতে মডেল হয়েছেন সাদ্দাম হোসেন ও বন্যা নিজেই।

গান ও ভিডিওর ব্যাপারে বন্যা আরটিভি অনলাইনকে বলেন, ‘আমার নতুন গানের কথামালা খুব সুন্দর। আশরাফুল হক তরুণ দারুণ লিখেছেন। সুর করেছেন অভি আকাশ। অন্যদিকে সঙ্গীতে ছিলেন এ সময়ের জনপ্রিয় সঙ্গীত পরিচালক রেজওয়ান শেখ।’

তিনি আরও বলেন, ‘গল্প-নির্ভর ভিডিওটির কনসেপ্ট দিয়েছেন প্রীতম। পরিচালনায় ছিলেন শিউল বাবু। তিনি খুব যত্ন নিয়ে কাজটি করেছেন। আজকাল শ্রোতারা ইউটিউবেই বেশি গান শুনে থাকেন। এখন শ্রোতারা গানের সঙ্গে এর ভিডিওটি দেখতে চান। তাইতো গানের সঙ্গে মিল রেখেই ভিডিও নির্মাণ করা হয়েছে। কোনও ধরনের বাহুল্যতা রাখা হয়নি। আমার বিশ্বাস ঈদে শ্রোতা-দর্শকরা গান ও ভিডিও উপভোগ করবেন।’ এবার ঈদে ‘সখী’ গানের ভিডিওটি অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেকের ব্যানারে প্রকাশিত হবে।

মাত্র ৫ বছর বয়স থেকেই গানের সঙ্গে যুক্ত আছেন বন্যা। ২০১২ সালে সেরা কণ্ঠ প্রতিযোগিতায় সেরা চারে ছিলেন। তার সলো অ্যালবামের মধ্যে আছে তোমারই কারণ, কত ভালোবাসি। এছাড়া ও প্রিয়, প্রার্থনাসহ বেশ কয়েকটি মিক্সড অ্যালবামে গান গেয়েছেন তিনি।

কমেন্ট
শেয়ার করুন