সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

১৩ নং ওয়ার্ডে সবার থেকে এগিয়ে গুলজার আহমদ

343 total views, 1 views today

মোহাম্মদ শরীফ গাজী:: আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য সকল কাউন্সিলর প্রার্থীরা জোর প্রচারনা চালিয়ে যাচ্ছেন। ঈদকে উপলক্ষ করে প্রচারনায় যোগ হয়েছে বাড়তি মাত্রা।

১৩ নং ওয়ার্ড থেকে এবার যেসব প্রার্থীরা নগরবাসীর সেবা করার সুযোগ চাচ্ছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছেন খুলিয়াটুলার গুলজার আহমদ, তোপখানার বিপ্লব দাশ ও মোগলটুলার সুমন আহমদ। ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লা ঘুরে জানা গেছে এবারের নির্বাচনে ১৩ নং ওয়ার্ডে সবচেয়ে এগিয়ে আছেন গুলজার আহমদ।

সাধারন ভোটাররা তাকে নিয়ে এবার আশাবাদী। এছাড়া তিনি তার নিজের এলাকায়ও একটা শক্ত অবস্থান ধরে রেখেছেন। এলাকার তরুণ ভোটাররা তার জন্য কাজ করছেন। তাছাড়া এলাকার ছোট বড় অনেক সমস্যার জন্য এলাকার মানুষ তার গেলে তিনি সেগুলো অত্যান্ত নিষ্ঠার সাথে সমাধান করছেন। এতে সকলের কাছে তিনি খুবই গ্রহনযোগ্য হিসেবে ব্যক্তি বিবেচিত হয়ে আছেন। তিনি আশাবাদ ব্যক্ত করেছেন তার বিচয়ের ব্যাপারে।

তার মতে, এলাকার নারী- পুরুষ ও তরুন ভোটাররা তাকেই ভোট দিয়ে ওয়ার্ডবাসীর সেবা করার সুযোগ দিবেন। তিনি বলেন, যদি এবার নির্বাচিত হতে পারেন তবে ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবেন সকলের সহযোগিতা নিয়ে।

কমেন্ট
শেয়ার করুন