সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

আম্বরখানায় অবৈধ অটোররিক্সা (সি,এন,জি) স্টেন্ড নিয়ে ব্যবসায়ী ও অটোরিক্সা চালক এর মধ্যে হাতাহাতি

148 total views, 1 views today

নিজস্ব প্রতিনিধি:: সিলেট নগরী আম্বরখানায় সুনামগঞ্জ রোডস্থ দীর্ঘ দিন থেকে অবৈধ ভাবে রাস্তায় দুই পাশে প্রভাব খাটিয়ে, অটোরিক্সা স্টেন্ড হিসেবে পরিচালনা করে আসছে রেজি : চট্র ৭০৭ সিলেট শাখার সদস্যরা।

ব্যস্ততম নগরী হওয়াতে রাস্তার দুইপাশে সি,এন,জি চালিত অটোরিক্সা রাখাতে পথচারী ও অনান্য যানবাহন চলাচলে বিঘ্ন ঘটে

আজ শুক্রবার বেলা ৩.৩০ মিনিট, আম্বরখানাস্ত মসজিদ মার্কেট এর সামনে, ফাহিম টেলিকম এন্ড সুজন ষ্টোর সামনে অবৈধ ভাবে অটোরিক্সা পাকিং করেন রেজি :চট্র৭০৭ আম্বরখানা থেকে তেমুখি শাখার এর সদস্য, অটোরিক্সা দোকান এর সামন থেকে সরানো জন্য অনুরোধ করলে, ক্ষিপ্ত চালক ও দোকান ব্যবসায়ী মধ্যে কথা কাটি ও বাকবিতণ্ডা সৃষ্টি হয়, পরবতীতে তা হাতাহাতিতে পরিনিত হয়, এতে দিলিপ আহমেদ ও চালক আহত হন।

তাৎক্ষণিক রেজি চট্র ৭০৭ সদস্যরা এক হয়ে ব্যবসায়ী দিলিপ আহমেদ ও তার প্রতিষ্টান এর উপর রাস্তা বন্ধকরে পুলিশ এর উপস্তিতিতে ইটপাটকেল নিক্ষেপ করা গুরু করে, এতে দিলিপ আহমেদ আহত হন। রাস্তাবন্ধ থাকায় তিব্র যানজট দেখা দেয়। এয়ারপোর্ট থানার এস,আই, আকরাম, এ,এস,আই ফরহাদ, এ,এস,আই সব্যসাচী ব্যবসায়ী দিলিপ আহমেদকে উদ্ধার করে আম্বরখানা পুলিশ পাড়িতে নিয়ে জেতে চাইলে অটোরিক্সা চালরা বাধাদেয় চালকদের বুজিয়ে বিষয়টি সমাধান এর আশ্বাস প্রধান করে ।

কমেন্ট
শেয়ার করুন