মানব সেবার টেকসই উন্নয়নের কাজ করবে রোটারী ক্লাব অব সিলেট: মেয়র আরিফুল হক চৌধুরী

রোটারী অব সিলেট’র আত্ম প্রকাশ:চার্টার উদযাপন মানব সেবার উন্নয়নে নিবেদিত রোটারী ইন্টারন্যাশনাল সারা বিশ্বে অন্যতম একটি সেবা সংগঠন হিসেবে পরিচিত। সিলেটে এই সংগঠনের অনেকগুলো ক্লাব থাকলেও এই প্রথম “সিলেট” নাম করণ নিয়ে রোটারী ইন্টারন্যাশনাল একটি নতুন ক্লাব অনুমোদন দিয়েছে।

রোটারী ক্লাব অব সিলেট নামের নতুন এই ক্লাবটি বৃহস্পতিবার সন্ধ্যায় সিটি করপোরেশনের সম্মেলন কক্ষে কেক কেটে ক্লাব চার্টার উদযাপন করে।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, রোটারী ক্লাব অব সিলেট, পিছিয়ে পড়া জনগোষ্টির টেকসই উন্নয়নে সরকারের পাশাপাশি গুরুত্ব ভ’মিকা পালন করবে।

তিনি বলেন, রোটারী ইন্টারন্যাশনালের সহায়তায় ইতিমধ্যেই বাংলাদেশ তথা সারা বিশ্ব থেকে পোলিও নিমূর্ল করা হয়েছে। সেই ধারাবাহিকতায় রোটারী ক্লাব অব সিলেট, সিলেট অঞ্চলের মানব সম্পদের সমস্যা চিহ্নিত করে তাদের উন্নয়নের দৃশ্যমান প্রকল্প গ্রহন করবে। এসময় তিনি ক্লাবটির সকল সদস্যদের শুভেচ্ছা জ্ঞাপন করেন।

অনুষ্টানে সভাপতিত্ব করেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক ড. তোফায়েল আহমদ। প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান ক্লাবের সদস্যরা। অনুষ্ঠানে ডাক্তার উজ্জল দত্তকে রোটারী পিন পরিয়ে ক্লাবে সদস্য পদ প্রদান করা হয়। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রোটারীয়া জাকির আহমদ চৌধুরী ।

ক্লাব সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন রোটারিয়ান আবুল হাসনাত ইবনে আবেদিন, অধ্যাপক সৈয়দ মুহাদ্দিস আহমদ, আব্দুল বাসিত, অধ্যাপক শামসুন্নাহার বেগম, সালাহ উদ্দিন চৌধুরী, এডভোকেট শহীদুজ্জামান চৌধুরী, ভানুজয় দাস, এডভোকেট মো: আবুল হাসান, কাজী আরিফুল হাসান, ড. মো: নাইম আলিমুল হায়দার, মো: রিয়াজুল ইসলাম, অধ্যাপক ড. মো: আস্রাফুল করীম, ড. মো: মাহফুজুর রহমান, আব্দুল আলিম শাহ, শাহ

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.