সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

হবিগঞ্জের চুনারুঘাটে পৃথক দু্টি অভিযানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকা ভুক্ত দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯

81 total views, 1 views today

ছায়েদুর রহমান মেহেদী:: হবিগঞ্জের চুনারুঘাট থানা এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে তালিকাভুক্ত দুই মাদক ব্যবসায়ীকে মাদকদ্রব্যসহ গ্রেফতার করেছে র‌্যাব-৯ এর একটি অভিযানিক দল। র‌্যাবের দেয়া তথ্য মতে জানা যায়, ৪ জুন সোমবার র‌্যা পিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব)-৯ সিপিসি-২ এর শ্রীমঙ্গল ক্যাম্পের একটি অভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার ও সহকারী পুলিশ সুপার মো: আনোয়ার হোসেনের নেতৃীত্বে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে একটি অভিযান পরিচালনা করে। অভিযানে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন পশ্চিম পাকুরিয়া গুচ্ছগ্রাম এলাকার রাস্তার উপর থেকে মো: সুহেল মিয়া (৩৪) নামে ৭ বোতল ফেন্সিডিল ও ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের তালিকা ভুক্ত শীর্ষ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত সোহেল হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার পশ্চিম পাকুরিয়া গুচ্চগ্রামের মৃত আলী মিয়ার পুত্র।একই দিন বিকাল ৬ ঘটিকার সময় হবিগঞ্জের চুনারুঘাট থানাধীন নয়ানী বনগাঁও এলাকায় আরেকটি পৃথক অভিযান চালিয়ে মো: জাশেম আলী (৩০)নামে ৯০০গ্রাম গাঁজা, ২ বোতল বিদেশি মদসহ আরেকজন মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব।

এসময় আটকৃত জাশেমকে তল্লাশী করে তার কাছ থেকে ২দি মোবাইল ফোন ও ৩টি সিম কার্ড উদ্ধার করা হয়। আটককৃত জাশেম হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার নয়ানী বনগাঁও এর মৃত খোরশেদ আলীর ছেলে। আটককৃত দুজনই স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব-৯।

র‌্যাব জানায়, তারা দীর্ঘ দিন থেকে আইনশৃঙ্গলা বাহিনী ও লোকচক্ষুর অন্তরালে হবিগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলা শহরে বিভিন্ন নেশাজাতীয় মাদকদ্রব্য বিক্রয় করে আসছিল। তাদের গ্রেফতারে এলাকাবাসী স্বস্তী প্রকাশ করেছেন। উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ গ্রেফতারকৃত আসামীদের হবিগঞ্জের চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

কমেন্ট
শেয়ার করুন