সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

সিলেটের বিভিন্ন এলাকায় র‌্যাব-৯ এর ভ্রাম্যমান আদালতের মাদক বিরোধী অভিযান:৬ মাদক সেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড

151 total views, 1 views today

ছায়েদুর রহমান মেহেদী:: গতকাল বৃস্পতিবার রাত ১০ঘটিকা হইতে রাত সাড়ে ১১ ঘটিকা পর্যন্ত র‌্যাবের ভ্রামমান আদালত সিলেট মেট্রোপলিটনের বিভিন্ন থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন-৯ এর সদর কোম্পানী ও স্পেশ্যাল কোম্পানী সিলেট ক্যাম্পের একটি অভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মো: মনিরুজ্জামান ও সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আনিসুর রহমানের সমন্বয়ে চলা এই অভিযানে দক্ষিন সুরমা থানার ভাবনা পয়েন্ট ও শহরের ক্বীন ব্রিজ এলাকা থেকে ৬মাদক সেবীকে গ্রেফতার করে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়।

কারদন্ডপ্রাপ্তদের মধ্যে সিলেটের দক্ষিন সুরমা থানার বড়ইকান্দি গ্রামের কবির আহমদের ছেলে জামান আহমদ (৩২)কে ২০দিন, সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানার দুয়ালী গ্রামের মৃত সামছু মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (২৬)কে ৬মাস, সিলেটের মোগলাবাজার থানার ভগতিপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে মো: রিয়াদ (৩০)কে ৬মাস,মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার রবির বাজার গ্রামের চাঁদ ইমানির ছেলে মো: হোসেন (২৬)কে ৬মাস, সিলেট দক্ষিন সুরমা থানাধীন কদমতলী বাস স্ট্যান্ড এলাকার আব্দুল মজিদের ছেলে মো: মনির (৪৫)কে ৬মাস এবং সুনামগঞ্জ জেলার ধর্মপাশা থানার সাদিপুর গ্রামের মৃত ইব্রাহিমের ছেলে আলী আহমদ (৫৫)কে ৬মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

গ্রেফতারকৃত মাদকসেবীদের কাছ থেকে ৫পিস ইয়াবা ও ১৮পিস গাঁজা উদ্ধার করার কথা জানায় র‌্যাব। উদ্ধারকৃত মাদকদ্রব্য ধ্বংস করে দন্ড পাওয়া সকল অপরাধীকে সিলেট কেন্দ্রীয় কারাগারে প্রেরন করা হয়েছে।

কমেন্ট
শেয়ার করুন