সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

বিএনপিকে জোর করে নির্বাচনে আনবে না সরকার

83 total views, 1 views today

নিইজ ডেস্ক:: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে না এলেও তা থেমে থাকবে না। বিএনপি নির্বাচনে না এলে সরকার তাদের জোর-জবরদস্তি করে নির্বাচনে আনবে না। তিনি বলেন, জাতীয় নির্বাচনের আর মাত্র ৪-৫ মাস বাকি। সংবিধান অনুযায়ী স্বাভাবিক নিয়মেই নির্বাচন অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেন মন্ত্রী।

আজ বুধবার দুপুরে উত্তর-পশ্চিমাঞ্চল থেকে ঢাকার প্রবেশদ্বার গাবতলীতে পরিদর্শনে এসে এক প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন। সেতুমন্ত্রী বলেন, আমরা কূটনীতিকদের সঙ্গে সাক্ষাৎ করেছি।

নির্বাচনের বিষয়ে আমাদের অবস্থান পরিষ্কার করেছি তাদের কাছে। এদিকে সড়ক পরিদর্শনের সময় মন্ত্রী বলেন, উৎসমুখেই ফিটনেসবিহীন গাড়ি বন্ধ করতে হবে। সড়কে সাজা দিয়ে লাভ হবে না। সড়কের পাশে অবৈধ ওয়ার্কশপ থাকলেই সিলগালা করা হবে।

এসব ওয়ার্কশপের জন্য আমরা সাধারণ মানুষকে কষ্ট দিতে পারি না। ঈদে সড়কের অবস্থা স্বাভাবিক রাখতে সর্বাত্মক চেষ্টা থাকবে। কিছু ফিটনেসবিহীন গাড়ির জন্য সবাই কষ্ট দিতে পারি না, এসব গাড়ির জন্য প্রয়োজনীয় শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওবায়দুল কাদের।

কমেন্ট
শেয়ার করুন