সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

প্রতি পক্ষের নির্যাতনে বাড়িছাড়া বিয়ানীবাজারের আনোয়ারা বেগমের পরিবার

117 total views, 1 views today

প্রতি পক্ষের হামলা, মামলা ও নির্যাতনের শিকার হয়ে দিশেহারা হয়ে বাড়ি ছাড়তে বাধ্য হয়েছেন এক অসহায় পরিবারের সদস্যরা। মাসব্যাপী স্থানীয় পর্যায়ে ধরনা দিয়েও কোনো সহযোগিতা না পেয়ে পরিবারের পক্ষ থেকে অবশেষে সিলেট জেলা পুলিশ সুপার বরাবরে তারা লিখিত অভিযোগ করতে বাধ্য হয়েছেন।

গত ১৮/০৪/১৮ই তারিখ তারা এই অভিযোগ দাখিল করেন, যা পুলিশ সুপারের অভিযোগ ডায়েরিতে (২৩৩৮) নম্বরে লিপিবদ্ধ আছে। এবং ১৯/০৪/১৮ইং (৪১১৯) জকিগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপারের নিকট তদন্তের দায়িতভা¡র দেয়া হয়। সিলেটের বিয়ানীবাজার উপজেলার শিকারপুর গ্রামের মোঃ খলিল মিয়ার স্ত্রী মোছাঃ আনোয়ারা বেগম, লিখিত অভিযোগে উল্লেখ করেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই বাড়ির মোহাম্মদ আলী, কুতুব উদ্দিন, ছুরাইব আহমদ সহ প্রতিপক্ষের উদ্যেশ্য মূলক মামলা, শারীরিক নির্যাতন, হুমকী ধামকি দিয়ে বাড়ি দখল করার পায়তারা চালাচ্ছে। এক পর্যায়ে তাদের রাতের অন্ধকারে বসত ঘরে হামলা চালিয়ে ভাংচুর ও মালামাল লুটপাট করে নিয়েছে। প্রাণ নাশের ভয়ে নিজ বাড়িতে প্রবেশ করতে পারছেন না আনোয়ারা বেগমের পরিবার। ১৮ এপ্রিল ২০১৮ তারিখের লিখিত অভিযোগে, নিজ বসত ভিটা রক্ষা করতে আইন শৃংঙ্খলা রক্ষাকারী বাহিনী সহ সংশ্লিল্ট কর্তৃপক্ষের সহযোগিতা চান আনোয়ারা বগেম।

এছাড়াও অভিযোগ পত্রে বিবাদী করা হয়েছে একই গ্রামের আব্দুল আহাদ, এবাদ আলী, আবুল কালাম, আবু সাঈদ, আজিজুর রহমান, কাদির উদ্দিন, কাশিম আলী, জামাল উদ্দিন, জগলু আহমদ, শফিক আহমদ, তৈয়ব আলী, সিব্বির আলী, সাহেদ আলী, মুঈদ আলী, সালমা বেগম, রুকিয়া বেগম, আবু বক্কর, সাজেদা বেগম, তামান্না বেগম, মাহবুবরা আক্তার, নাইমা, আবিদা বেগমকে। পুলিশ সাপারের কার্যালয়ে দায়েকৃত অভিযোগ বর্তমানে অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) মোস্তাক সরকার এর অধিনে তদন্তাধীন রয়েছে। যোগাযোগ করলে তদন্ত কর্মকর্তার মোবাইলে বন্ধ পাওয়া যায়।

কমেন্ট
শেয়ার করুন