সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

আধুনিক নগরীর স্বপ্ন বাস্তবায়নে জীবনের শেষ সময়টুকু নগরবাসীর জন্য ব্যয় করে যেতে চাই

97 total views, 1 views today

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, আগামী জুনের মধ্যে নগরীর ভাঙাচোরা রাস্তা সংস্কার করে চলাচলের উপযুক্ত করে তুলবে সিলেট সিটি কর্পোরেশন।

তবে বিগত বর্ষায় নগরীর রাস্তাঘাট যে পরিমাণ ক্ষতিগ্রস্ত হয়েছে তার অধিকাংশ মেরামত কাজ ইতোমধ্যে শেষ হয়েছে। যে গুলো রাস্তার কাজ বাকি আছে তা জুনের মধ্যেই চলাচলের উপযুক্ত করা হবে। তিনি গত রোববার নগরভবনে আয়োজিত সিসিকের সাধারণ সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ জেড নূরুল হকের পরিচালনায় আয়োজিত সাধারণ সভায় মেয়র বলেন,“কর্পোরেশনের সকল কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীদের শতস্ফুর্ত অংশগ্রহন ও সহযোগিতায় নগরীর ২৭টি ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড বাস্থবায়ন করা হয়েছে। নির্দিষ্ট মেয়াদের আগেই নগরীর অস্পূর্ণ কাজ সম্পন্ন করতে দ্রুতগতীতে কাজ এগিয়ে চলছে। চলমান কাজগুলো শেষ হলে নগরী সাজবে অন্যরকম এক আধুনিক ও পরিচন্ন নগরী হিসেবে এমন আসাবাদ ব্যক্ত করে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, আধুনিক, স্বয়ংসম্পূর্ণ পরিচন্ন নগরী গড়তে নগরবাসীকে সাথে নিয়ে আমার স্বপ্ন বাস্তবায়নে জীবনের শেষ সময়টুকু নগরবাসীর জন্য ব্যয় করে যেতে চাই। সে লক্ষ্য নিয়েই আমার পথচলা অব্যাহত আছে”।

সিটি মেয়র আরও বলেন, জনগনের ভোটে নির্বাচিত মেয়র হিসেবে নাগরিকদের সেবা শতভাগ দিতে সদা প্রস্তুত রয়েছি। সে ক্ষেত্রে সিসিকের নাগরিক ও সংশ্লিষ্ট প্রশাসনের কর্মকর্তাদের মেয়রের কার্যক্রমে আরো সহযোগিতা প্রত্যাশা করেন।

সিসিকের নির্বাহী প্রকৌশলী আলী আকবরের কোরআন তেলাওয়াত ও কর্মকর্তা চন্দন দাসের গীতা পাঠের মাধ্যমে শুরু হওয়া সাধারণ সভায় গত সভার কার্যবিবরণী পাঠ করেন প্রধান নির্বাহী কর্মকর্তা এ জেড নূরুল হক। পরে সিটি কর্পোরেশনের বিবিধ নানা বিষয় সহ নির্ধারিত ১৬টি এ্যাজেন্ডা নিয়ে আলোচনা করেন ওয়ার্ড কাউন্সিলর, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর ও সিসিকের কর্মকর্তারা। সভায় সিসিকের সচিব মো. বদরুল হক, ওয়ার্ড কাউন্সিলর, মহিলা ওয়ার্ড কাউন্সিলর, সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা, প্রধান নির্বাহী প্রকৌশলী, প্রকৌশলী, সহকারী প্রকৌশলীগন, পুলিশ কমিশনারের প্রতিনিধি, গনপূর্ত অধিদপ্তরের প্রতিনিধি সহ সিলেটের বিভিন্ন প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কমেন্ট
শেয়ার করুন