সিলেট কুমারগাওঁ এলাকায় সন্ত্রাসী হামলায় দুই যুবলীগ নেতা আহত

সিলেট কুমারগাওস্থ বাসট্রার্মিনাল সদর যুবলীগের কার্যালয়ে অবস্থানকারী বহিরাগত সন্ত্রাসী হামলায় রুবেল আহমদ ও নয়ন মিয়া নামের দুই যুবলীগ নেতা আহত হয়েছেন। রবিবার বিকাল ৫টা এ ঘটনা ঘটেছে। আহত সদর উপজেলা যুবলীগের নেতা রুবেল আহমদ জানান, বহিরাগত সাগর , সৈকত ও লতিফ‘র নেতৃত্বে একদল সন্ত্রাসীরা এই হামলা চালায়।

স্থানীয়রা জানান, বিকাল ৫টায় দিকে রুবেল, নয়নসহ ৭/৮ জন সিলেট সদর যুবলীগে কার্যলয়ে এসে যড়হচ্ছিলেন তাহার জালালালাবাদ থানা আওয়ামলীগে ইফতার মাহফিলে যোগদানে জন্য অবস্থান করেন। ওইসময় বহিরাগত সাগর , সৈকত ও লতিফ‘র নেতৃতে ১০/১২ সন্ত্রাসী নিয়ে অতক্ষিত হামলা চালায়। সন্ত্রাসীদের আঘাতে রুবেল ও নয়ন গুরুতর জখম হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে ভর্তি করান।

এদিকে, হামলার খবর পেয়ে জালালাবাদ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে সদর যুবলীগ নেতা জিল্লুর রহমান জিল্লু বলেন, যুবলীগ নেতা রুবেল ও নয়নসহ অন্যরা রবিবারের তাদের জালালাবাদ থানা আওয়ালীগের ইফতার অনুষ্ঠানের জন্য সদর যুবলীগের কার্যলয় অবস্থান নেন। এই সময় বহিগত দলের প্রতিপক্ষরা সেখানে উপস্থিত হলে দু’পক্ষের মধ্যে মারামারি বেধে যায়। এতে দুজন আহত হন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। তিনি আরও বলেন যুবলীগ নেতা ওপর হামলার নিন্দা ও প্রতিবাদ জানাই এবং হামলাকারীদেও পুলিশ গ্রেফতার করে দিষ্টান্তমুলক শাস্তির দাবী জানাই।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.