সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

তাহিরপুরে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

42 total views, 1 views today

নিজস্ব প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুরে ২২পিস ইয়াবাসহ আক্কল আলী (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সে উপজেলার ৫নং বাদাঘাট ইউনিয়নের সুন্দরপাহাড়ি গ্রামের মৃত আ. মান্নানের ছেলে পুলিশ।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় বাদাঘাট পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আমির উদ্দিন ও এএসআই মো. মনিরুল ইসলাম উত্তর বড়দল ইউনিয়নের বারহাল গ্রামের রাস্তায় আক্কল আলীকে আটক করেন। এ সময় তার শরীর তল্লাশী করে কোমড়ে রাখা ২২পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

অপরদিকে, ওইদিন বিকেলে থানার এএসআই রেজাউর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার বালিজুরী ও আনোয়ারপুর মুছিবাড়িতে অভিযান চালিয়ে প্রায় ২ হাজার লিটার দেশীয় মত তৈরির জাউ (পঁচা ভাতের পানি) ধ্বংস করেন।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর ২২ পিস ইয়াবাসহ আক্কল আলীকে গ্রেফতার ও ২ হাজার লিটার মদ তৈরির জাউ ধ্বংস করার বিষয়টি নিশ্চিত করে বলেছেন, মাদক ব্যবসায়ী আক্কল আলী’র বিরুদ্ধে এএসআই মো. মনিরুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

জেলা পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান বলেছেন, জেলার প্রতিটি থানায় মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। মাদকের ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা পালনে তৎপর রয়েছে জেলা পুলিশ।

কমেন্ট
শেয়ার করুন