সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

সিলেটস্থ টাঙ্গাইল জেলা সমিতির ইফতার মাহফিল ও সন্মানা স্বারক প্রদান

43 total views, 1 views today

সিলেটে বসবাসকারী টাংগাইল জেলা সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় নগরীরর জেলরোডস্থ একটি অভিযাত হোটেলের হলরুমে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি প্রফেসর ডাঃ নজরুল ইসলাম ভ’ইয়া, অনুষ্ঠান পরিচালনা করেন সমিতির সাধারন সম্পাদক জনাব আব্দুল জলিল, ইফতার ও দোয়া মাহফিলের আহবায়ক হিসাবে ছিলেন সমিতির সহসভাপতি মোঃ আলমগীর হোসেন । বক্তব্য রাখেন, সমিতির অর্থ সম্পাদক সোলায়মান খা ন মিল্টন, সহ সাধারন সম্পাদক মোঃ সাহাদত হোসেন মিয়া ক্রীড়া সম্পাদক মোঃ জান্নাতুল ফেরদৌস রুবেল, আইটি সম্পাদক মোঃ নাজমুল হাসান নিপু, প্রচার সম্পাদক মোঃআনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন সমিতির কায্যকরি সদস্য মোঃ মোস্তফা জামান খাঁন,সমাজ কল্যান সম্পাদক জনাব মানিক সাহা সহা।
উপস্থিত ছিলেন, ইফতার উপ-কমিটির সদস্য সচিব জনাব মোঃ সোলায়মান খাঁন মিল্টন, প্রফেসর ডঃ মোঃ রফিকুল ইসলাম, মোঃ আকবর হোসেন, মোঃ ইয়াসিন ইকরাম মোঃ রফিকুল ইসলাম, মোঃ বদরুল হক প্রমুখ।

সমিতির আজীবন সদস্য মোঃ শাহা আলম সিলেট গ্যাস অফিসার সমিতির অর্থ সম্পাদক নিবাচিত হওয়ায় সমিতির পক্ষ থেকে সন্মানা স্বারক দেওয়া হয় এবং রিফাত তাসনিম প্রভাকে সিলেট ডিবেটিং ফেডারেশন কর্তৃক আায়োজিত সংসদীয় বিতর্ক প্রতিযোগীতায় কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ বিতর্কিক হওয়ায় এবং মাহবুবা মরিয়ম বিপাকে ভাষা প্রতিযোগ জাতীয় উৎসব-২০১৮ জাতীয় পর্যায়ে তৃতীয় স্থান অর্জন করায় সম্মাননা ক্রেস্ট প্রাধান করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই পবিএ কোরআন তেলয়াত করেন এড. মোঃ মাহাবুব সাহেব,স্বাগত বক্তব রাখেন সমিতির সাহিত্য সম্পাদক মোঃ আকরাম হোসেন এবং দোয়া পরিচালনা করেন সমিতির আজীবন সদস্য প্রফেসর রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তারা, সিলেস্থ টাঙ্গাইল জেলা সমিতির অতীত কর্মকান্ডের প্রশংসা করেন এবং টাঙ্গাইলবাসীর জন্য সামাজিক ও অবকাঠামোগত উন্নয়নের লক্ষ্যে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেন।

কমেন্ট
শেয়ার করুন