সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

জঙ্গি মারজানের ভগ্নিপতি সাগর রিমান্ডে

50 total views, 1 views today

নিউজ ডেস্ক:: হলি অর্টিজান হামলার অন্যতম পরিকল্পনাকারী জঙ্গি নেতা নুরুল ইসলাম মারজানের ভগ্নিপতি হাদিসুর রহমান সাগরকে যশোরে একদিনের রিমান্ডে নিয়েছে কোতয়ালী পুলিশ।

বৃহস্পতিবার যশোরের আদালতে পুলিশ দশ দিনের রিমান্ড আবেদন করলে আদালতের বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করে।

কোতয়ালী থানার ইনসপেক্টর (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবুল বাশার মিয়া বলেন, ২০১৭ সালের ৯ অক্টোবর হাদিসুর রহমান সাগরের যশোর শহরের ঘোপ নওয়াপাড়া রোডের ভাড়া বাসায় অভিযান চালায় পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট।

তখন অভিযানে নুরুল ইসলাম মারজানের বোন ও হাদিসুর রহমান সাগরের স্ত্রী খাদিজাকে সন্তানসহ আটক করা হয়। এসময় উদ্ধার হয় শক্তিশালী বোমা।

পরে এ ঘটনায় পলাতক সাগর, তার স্ত্রী খাদিজাসহ অজ্ঞাত ব্যক্তিদের নামে মামলা হয়। গত ২২ মার্চ ঢাকা থেকে সাগরকে আটক করে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট।

এরপর তাকে যশোরের ঘোপ নওয়াপাড়া রোডে জঙ্গি আস্তানা সংক্রান্ত মামলায় আসামি হিসেবে শ্যোন অ্যারেস্ট দেখানো হয়।

বৃহস্পতিবার তাকে যশোরের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আকরাম হোসেনের আদালতে হাজির করে দশ দিনের রিমান্ড চাওয়া হয়। শুনানি শেষে বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মারজানকে রাজধানীর গুলশানের হলি অর্টিজান রেস্টুরেন্টে জঙ্গি হামলার পরিকল্পনাকারীদের অন্যতম হিসেবে বিবেচনা করে আইনশৃঙ্খলা বাহিনী। গত বছরের জানুয়ারি মাসে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হন তিনি।

কমেন্ট
শেয়ার করুন