সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

বাংলাদেশ ছাত্রলীগের ২৯তম সম্মেলন নিয়ে এক নেত্রী’র ক্ষুদ

218 total views, 1 views today

শাফি উদ্দিন ফাহিম :: আগামী ১২-১৩ মে বাংলাদেশর অন্যতম ছাত্র সংগটন বাংলাদেশ ছাত্রলীগের সম্মেলনের তারিখ নির্ধারন করা হয়েছে।এতে মাননীয় প্রধানমন্ত্রী প্রধানঅথিতি থাকবেন।তবে সম্মেলনের তারিখ নির্ধারনের পর থেকে বর্তমান কমিটির সম্পর্কে আলোচনা সমালোচনার অন্ত নেই।

এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে নতুন পদ প্রত্যাশীরা নতুন খেলায় মত্ত্য হয়েছেন বলে মন্তব্য অনেক মেধাবী নেতৃত্বের। কক্সবাজার ছাত্রলীগের ছাত্রবিষয়ক সম্পাদক সোমা তার ফেসবুক স্ট্যাটাস থেকে এমন ক্ষুদ প্রকাশ করেন জনপ্রিয় এই নেত্রী,যা হুবহু প্রকাশ করা হলো- আমরা অবশ্যই কেন্দ্রীয় ছাত্রলীগের কেহ নই!

আমরা জেলা বা উপজেলার একজন কর্মী হয়ে একটা আক্ষেপ করছি। শ্রদ্ধেয় বড় ভাই যারা সংগ্রামে ত্যাগে বর্তমান কমিটি তে আছে, ১১মে নতুন বাহক দের আগমন হবে। যারা সভাপতি’সাধারণ সম্পাদক প্রার্থীহয়েছে। তারাই সবাই বর্তমান কমিটিতে পোষ্ট ছিলো বা এখনো আছে। তারা তাদের যোগ্যতা অনুযায়ী ফরম গ্রহন ‘জমা দিয়েছে।কমিটি থাকাকালীন অমুক তেমন ছিলো এসব কথা আসেনি কেনো? আজ কেনো আসলো? কিসের ষড়যন্ত্র এসব?? কারা করছে? ছাত্রলীগের সদস্য মানে একজন আরেকজনের ভাই লজ্জা করেনা ভাই হয়ে ভাইয়ের পিছনে লাগতে! যারা অপপ্রচার চালাচ্ছে, আমাদের মনে হয় তারাই জামাত। আর যাদের বিরুদ্ধতা করছে আল্লাহ তাদেরই জয় করবে। কারণ সমালোচনা তাদের নিয়ে করা যায় যারা আলোচিত হয়। প্রিয় ভাই ও বোনদের জন্য দোয়া রইলো। জননেত্রী শেখ আমরা অবশ্যই কেন্দ্রীয় ছাত্রলীগের কেহ নই! আমরা জেলা বা উপজেলার একজন কর্মী হয়ে একটা আক্ষেপ করছি। শ্রদ্ধেয় বড় ভাই যারা সংগ্রামে ত্যাগে বর্তমান কমিটি তে আছে, ১১মে নতুন বাহক দের আগমন হবে। যারা সভাপতি’সাধারণ সম্পাদক প্রার্থীহয়েছে। তারাই সবাই বর্তমান কমিটিতে পোষ্ট ছিলো বা এখনো আছে। তারা তাদের যোগ্যতা অনুযায়ী ফরম গ্রহন’ জমা দিয়েছে।কমিটি থাকাকালীন অমুক তেমন ছিলো এসব কথা আসেনি কেনো? আজ কেনো আসলো? কিসের ষড়যন্ত্র এসব?? কারা করছে? ছাত্রলীগের সদস্য মানে একজন আরেকজনের ভাই লজ্জা করেনা ভাই হয়ে ভাইয়ের পিছনে লাগতে! যারা অপপ্রচার চালাচ্ছে, আমাদের মনে হয় তারাই জামাত।

আর যাদের বিরুদ্ধতা করছে আল্লাহ তাদেরই জয় করবে। কারণ সমালোচনা তাদের নিয়ে করা যায় যারা আলোচিত হয়। প্রিয় ভাই ও বোনদের জন্য দোয়া রইলো।আমি দৃঢ় প্রত্যয়ের সাথে বিশ্বাস করি আমাদের ছাত্রলীগের একমাত্র অভিবাবক জননেত্রী শেখ হাসিনা এর সুষ্ট সমাধান করবেন ইনশাআল্লাহ।

কমেন্ট
শেয়ার করুন