সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

সুনামগঞ্জে বজ্রপাতে নারীসহ ৩ জনের মৃত্যু

45 total views, 1 views today

নিজস্ব প্রতিনিধি-ফাহিম শাফি উদ্দনি:: সুনামগঞ্জে পৃথক স্থানে বজ্রাঘাতে নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলার তাহিরপুর, বিশ্বম্ভরপুর ও দোয়ারাবাজার উপজেলায় এসব ঘটনা ঘটে। নিহতরা হলেন- তাহিরপুর সদর ইউনিয়নের ভাটি তাহিরপুর গ্রামের মুক্তুল হোসেনের ছেলে কৃষক নূর হোসেন (২২) ও বিশ্বম্ভরপুর উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের পুরানগাঁওয়ের হযরত আলীর স্ত্রী শাহানা বানু (৩৫), দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের ডুববন্ধ গ্রামের আরশাদ আলীর ছেলে ফেরদৌস (১২)।

স্থানীয়দের বরাত দিয়ে তাহিরপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন জানান, দুপুরে ভাটি তাহিরপুরে মুক্তুল হোসেন গ্রামের পাশে শনির হাওরে ধান ক্ষেতে কাজ করছিলেন। এসময় আকষ্মিক বজ্রাঘাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তার আত্মীয়-স্বজনরা মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন।

অপরদিকে, বিশ্বম্ভপুর উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের পুরানগাঁও গ্রামে শাহানা বানু বাড়ির আঙিনায় কাজ করছিলেন। এ সময় বজ্রাঘাতে তিনি আহত হলে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বিশ্বম্ভরপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল জানান, দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের পুরানগাঁও গ্রামে বজ্রপাতে এক নারীর মৃত্যু হয়েছে বলে শুনেছি।

এছাড়াও দুপুর সাড়ে ১২টার দিকে বজ্রাঘাতে দোয়ারাবাজার উপজেলায় ফেরদৌস (১২) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশীল রঞ্জন দাস জানান, দুপুরে বাড়ির পাশের ডোবায় মাছ ধরছিল ফেরদৌস। এসময় বজ্রঘাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কমেন্ট
শেয়ার করুন