সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

কানাইঘাটে ৭ জুয়াড়ি গ্রেফতার, নগদ টাকাসহ সরঞ্জামাদি উদ্ধার

46 total views, 1 views today

নিউজ ডেস্ক:: কানাইঘাটে পুলিশের বিশেষ অভিযানে ৭ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। জানা যায়, গতকাল রবিবার রাত আড়াইটায় উপজেলার বড়চতুল ইউপির লখাইরগ্রাম গ্রামের মৃত জয়নাল আবেদিনের বাড়ীতে অভিযান চালিয়ে জুয়াড়িদের হাতে নাতে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি জোয়ার বোর্ড, ৫১টি তাস ও নগদ ২১১৯ টাকা উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, জুয়াড়ীরা ঐ বাড়ীতে নিয়মিত জোয়ার আসর বসায়। এ খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশ ঐ বাড়ীতে অভিযান চালিয়ে আগ্রিপাড়া মহেষপুর গ্রামের মৃত মনিন্দ্র দাসের পুত্র লীলাময় দাস, মৃত ফুরকান আলীর পুত্র হারুনুর রশিদ, ছয়ফুল হকের পুত্র সুহেল আহমদ, লখাইগ্রাম গ্রামের ফয়জুল হকের পুত্র ফয়সাল আহমদ, খলিলুর রহমানের পুত্র সুহেল আহমদ, জয়নাল আবেদীনের পুত্র সুহেল উদ্দিন ও রাকিবুল হকের পুত্র শামীমুল ইসলামকে হাতেনাতে জোয়ার আসর থেকে আটক করে থানায় নিয়ে আসেন।

অভিযানটি পরিচালনা করেন কানাইঘাট থানার এসআই স্বপন চন্দ্র সরকার, হুমায়ুন কবির, আবু কাউসার, এএসআই সুফিয়ান মিয়া, সামছুল আরেফিন সহ একদল পুলিশ। ধৃত আসামীদের বিরুদ্ধে জুয়া আইনের ৩ ও ৪ ধারায় এসআই স্বপন চন্দ্র সরকার বাদী হয়ে মামলা দায়ের করেন, মামলা নংÑ ৬, তাংÑ ০৬/০৫/২০১৮ইং। গ্রেফতারকৃতদের গতকাল আদালতে প্রেরন করা হয়েছে। এব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ কানাইঘাট উপজেলাকে মাদক ও জোয়া মুক্ত করতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ম্যাসেজ সহ সরাসরি অথবা মোবাইল ফোনে সঠিক তথ্য দিয়ে জোয়া ও মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলার আহ্বান জানান। মাদক ও জুয়াড়িদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

কমেন্ট
শেয়ার করুন