সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

শাবির সাবেক ছাত্রীর মৃত্যুর ঘটনায় সুষ্ঠু তদন্তের দাবিতে মানববন্ধন

104 total views, 1 views today

নিউজ ডেস্ক:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের ছাত্রী বৈশাখী ধর তৃপ্তির মৃত্যুর ঘটনায় সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছে শাবির গণিত বিভাগের শিক্ষার্থীরা।

এ ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এক মানববন্ধনের আয়োজন করে। এ মানববন্ধন থেকে রহস্যজনক মৃত্যুর ঘটনার প্রতিবাদ ও সেই সাথে সুষ্ঠু তদন্তের দাবি জানায় তারা।

নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর বৈশাখী ধর তৃপ্তির লাশ উদ্ধার করে পুলিশ। পরে বুধবার (২৫ এপ্রিল) দুপুরে সুনামগঞ্জের দোয়ারবাজারে সুরমা নদী থেকে তার লাশটি উদ্ধার করা হয়। পরে আজ বৃহস্পতিবার (২৬ এপ্রিল) সকালে তৃপ্তির বাবা তার লাশটি শনাক্ত করেন। তৃপ্তির গ্রামের বাড়ি সিলেট সদর উপজেলার দাসপাড়ায়। তিনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ২০০৯-১০ শিক্ষাবর্ষের গণিত বিভাগের শিক্ষার্থী ছিলেন। গণিতে মাস্টার্স করেছেন তৃপ্তি।

এদিকে তৃপ্তির বাবা আশুতোষ ধর বাদী হয়ে তার স্বামী রিংকুর বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করেছেন। মামলায় রিংকুর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ আনা হয়েছে। মামলার পর রিংকু ধরকে গ্রেফতার করেছে পুলিশ। গত ৭-৮ মাস আগে রিংকুর সঙ্গে তৃপ্তির বিয়ে হয়।

কমেন্ট
শেয়ার করুন