সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

স্ত্রী শ্রীদেবীকে নিয়ে সিনেমা বানাবেন বনি কাপুর

97 total views, 1 views today

বিনোদন ডেস্ক:: সদ্য প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীকে নিয়ে সিনেমা বানাবেন তার স্বামী বনি কাপুর। ছবির নাম হবে শ্রী। এই নাম রেজিস্টার করে ফেলেছেন বনি।

ভারতে সংবাদ মাধ্যমগুলোর বরাত দিয়ে জানা যায়, ছবির টাইটেলের জন্যে তিনটি নাম ভাবনায় ছিল বনির। সেই তিনটি হল শ্রী, শ্রীদেবী, শ্রী ম্যাম। যদিও সে খবরের সত্যতা স্বীকার করেননি বনি। আপাতত ছবি হচ্ছে শ্রীদেবীকে নিয়ে, তবে সেটা বায়োপিক হবে না ডকুমেন্টারি, সেবিষয়ে খোলসা করেননি বনি।

২২ বছরের বিবাহিত জীবন, নানা ওঠাপড়া, মন কষাকষি, ভালবাসা রয়েছে সেই গল্পে। বাইরে থেকে সুখী দম্পতির নিদর্শন হলেও, ফেব্রুয়ারিতে শ্রীদেবীর আচমকা মৃত্যুর পর মাঝেমধ্যেই শোনা গিয়েছে কিছু দুংখের কথা। প্রয়াত অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধু রামগোপাল বর্মা বলেন, শ্রীদেবী ছিলেন খাঁচায় বন্দি পাখি। শ্রীদেবীর বোন আবার দিদির শেষকৃত্যের পর মুখ খোলার হুঁশিয়ারি দেন। আবার অভিনেত্রীর মৃত্যুর কয়েকদিনের মধ্যে তাঁর মামা বলেন, ব্যক্তি জীবনে সুখী ছিলেন না শ্রীদেবী। পুরোটাই ছিল তার অভিনয়।

তবে সেসব কিছুকে পিছনে ফেলে শ্রীদেবীর জীবনসঙ্গী পরিচালক-প্রযোজক বনি কপূর তৈরি করতে চলেছেন অভিনেত্রী-স্ত্রীকে নিয়ে ছবি। এই বছরের ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের এক হোটেলে বাথটবে পড়ে মৃত্যু হয় শ্রীদেবীর। প্রথমে তার মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা থাকলেও, পরে বাথটবের জলে ডুবেই তার মৃত্যু হয়েছে বলে জানা যায়। ফেব্রুয়ারির ২৮ তারিখ তার দেহ মুম্বাই এনে শেষকৃত্য সম্পন্ন হয়। উপস্থিত ছিল গোটা বলিউড।

কমেন্ট
শেয়ার করুন