সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

শিক্ষার্থীর মাথা ফাটালো ছাত্রলীগ নেতা

37 total views, 1 views today

নিউজ ডেস্ক:: পূর্ব শত্রুতার জেরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে মারধর করে মাথা ফাটিয়ে দিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল আমিন কিসকু রেক। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) সামনে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার জিহাদ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

জিহাদ হোসাইন বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। অন্যদিকে মারধরকারী ছাত্রলীগ নেতা রুহুল আমিন বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তিনি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর অনুসারী। ভুক্তভোগী জিহাদ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বিকেলে জিহাদ বিশ্ববিদ্যালয়ের টিএসসিসিতে একটি অনুষ্ঠানে এসে বাহিরে দাড়িয়ে একজনের সঙ্গে কথা বলছিলেন।

এসময় অপরিচিত একজন এসে তাকে এক ভাই ডাকে বলে স্টেডিয়ামের দিকে নিয়ে যান। স্টেডিয়ামের প্রধান ফটকের সামনে গেলে ছাত্রলীগ নেতা রুহুল আমিনসহ ১০-১৫ জন ছাত্রলীগ নেতাকর্মী পেছন থেকে তার ওপর রড, লঠিসোটা নিয়ে হামলা চালায়। তাদের মারধর থেকে রক্ষা পেতে জিহাদ দৌঁড়ালে তাকে ধাওয়া করে টিএসসিসি’র সামনে মাটিতে ফেলে তার উপর উপর্যুপুরি আঘাত করে। মারধরে জিহাদের মাথা ফেটে যায় ও শরীরে বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন। এ বিষয়ে মারধরকারী রুহুল আমিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এখন ব্যস্ত আছি।

এ বিষয় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, আমি যতদূর জানি তাদের মধ্যে পূর্ব শত্রুতা রয়েছে । মারধরের বিষয় আমি খোঁজ খবর নিয়ে ব্যবস্থা করবো।

কমেন্ট
শেয়ার করুন